বাবার ছবি জড়িয়ে ধরে আশীর্বাদ চাইছে অভিষেক চট্টোপাধ্যায়ের ছোট্ট মেয়ে,পোস্ট দেখে আবেগঘন হয়ে পড়লেন নেটজনতা

কিছুদিন আগেই প্রয়াত হয়েছেন বাংলার অন্যতম সেরা অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। হৃদরোগে আক্রান্ত হয়ে অকালেই মারা যান তিনি। তার অকাল মৃত্যুতে গোটা বাংলায় শোকের ছায়া নেমেছে। তার সহকর্মীরাও তার অকাল মৃত্যু মানতে পারছেন না। অভিষেক চ্যাটার্জীর একমাত্র মেয়ে সাইনা ও ভেঙে পড়েছে বাবা কে হারিয়ে।

Advertisement

বাবা কে হারিয়েছে কিছুদিন আগেই। বাবার অত্যন্ত আদরের ছিল সাইনা অর্থাৎ অভিষেক বাবুর ডল। মনের মধ্যে বাবার জন্য কষ্ট রয়ে গেলেও সে নতুন করে জীবন শুরু করেছে। এরই মধ্যে সে সপ্তম শ্রেণীতে উঠে গিয়েছে। বৃহস্পতিবার ছিল তার ক্লাস সেভেনের প্রথম ক্লাস।

Advertisement

বাবা কে ছাড়া তাকে প্রথম বার স্কুলে যেতে হচ্ছে। তাই খুব আবেগপ্রবণ হয়ে পড়েছে সে। দক্ষিণ কলকাতার এক নামি ইন্টারন্যাশনাল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী সে। মনে হাজার কষ্ট থাকলেও টকে এগিয়ে যেতে হবে। তাই নিজের ব্বার স্বপ্ন পূরণের জন্যই সে মন কে শক্ত করে নতুন ক্লাসে ভর্তি হয়েছে।

Advertisement

সেদিন অভিষেক বাবুর ফেসবুক পেজে বাবার ছবি জাপটে ধরে সাইনার একটি ছবি পোস্ট করেছেন তার স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী। বাবার স্বপ্ন পূরণ করাই এখন সাইনার একমাত্র লক্ষ্য। সেদিন তিনি বাবার উদ্দেশে ডলের মেসেজ টিও শেয়ার করে নেন। ডল লিখেছে, “প্রিয় বাবা আমি ক্লাস সেভেনে প্রথম স্কুলে যাচ্ছি। তোমার উপস্থিতি এবং আশীর্বাদ একান্ত কাম্য। আমি জানি তুমি সবসময় অমর সঙ্গে আছো। ইতি- তোমার আদরের ডল।”

Advertisement

অভিষেক পত্নী সংযুক্তাও সবার কাছে তার মেয়েকে আশীর্বাদ করার জন্য প্রার্থনা জানান। এই পোস্ট দেখে আবেগঘন হয়ে পড়েছেন নেটিজেনরা। কমেন্ট বক্সে সবাই সাইনাকে নতুন ক্লাসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। এরআগে সাইনা বলেছিল যে সে বড় হয়ে অভিনেত্রী হতে চায়। তার আগামী দিনের জন্য প্রার্থনা করেছেন সবাই।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button