পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি,’পরম সুন্দরী’ গানে উদ্দাম নেচে ভাইরাল সুন্দরী যুবতী

গতবছর অর্থাৎ ২০২১ সালে মুক্তি পেয়েছিল বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী কৃতী স্যানন ও অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী অভিনীত ‘মিমি’ সিনেমাটি। করোনা অতিমারির জেরে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি না পেলেও ওটিটি মাধ্যমে রিলিজ হয় সিনেমাটি। সিনেমাটি মুক্তি পেতেই দর্শকদের নজর কাড়ে কৃতী স্যাননের অভিনয়। পাশাপাশি সিনেমাটির গল্পের ভূয়সী প্রশংসা করে দর্শকমহল।

Advertisement

মা ও ছেলের পারস্পরিক সম্পর্ক ও বিভিন্ন চমকপ্রদক টুইস্ট একটি অন্যমাত্রা এনে দেয় সিনেমাটিকে। এই সিনেমাটির পাশাপাশি সিনেমাটির একটি গান ‘পরম সুন্দরী’ ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করে। সেই গানটিতে দুর্দান্ত নাচতে দেখা গিয়েছিল কৃতী স্যানন কে এবং গানটি গেয়েছিলেন প্রখ্যাত গায়িকা শ্রেয়া ঘোষাল।

Advertisement

‘মিমি’ সিনেমার ‘পরম সুন্দরী’ গানটি রিলিজ হতেই দেশজুড়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এই গানে তৈরি হয় হাজার হাজার রিলস ভিডিও। এমনকি সোশ্যাল মিডিয়ায় গানটি ট্রেন্ডিং এ পরিণত হয়। এই গানটিতে বিভিন্ন রকম ভাবে নেচে বহু মেয়েকে রিলস বানাতে দেখা যায়। কমবেশি সকলকেই কৃতী স্যাননের নাচের সিগনেচার স্টেপ কপি করতে দেখা যায়।

Advertisement

তবে শুধুমাত্র সাধারণ মানুষই নয় বরং এই গানে কোমর দোলাতে দেখা যায় বহু তারকা কেও। এই গানের বহু রিলস ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। সেরকমই ভাইরাল হওয়া রিলস গুলির মধ্যে সুস্মিতা গওডা-র বানানো একটি ভিডিও ছিল অন্যতম জনপ্রিয়। সুস্মিতা নেট দুনিয়ার একজন অন্যতম জনপ্রিয় মুখ।‌ লক্ষাধিক ফলোয়ার রয়েছে তার ইনস্টাগ্রাম একাউন্টে।

Advertisement

তার বানানো ভিডিওর ভিউ সংখ্যা বর্তমানে ১ লক্ষ ৮৯ হাজার পেরিয়ে গিয়েছে। পাশাপাশি ১০ হাজারের বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন। ভিডিওটিতে সুস্মিতাকে দেখা যাচ্ছে কাঁচের কাজ করা লাল রঙের ঘাগড়া ও কালো রংয়ের ব্লাউজ,কানে রুপোলী ঝোলা দুল, একহাতে রুপোলি ব্রেসলেট ও কপালে ছোট্ট কালো একটি টিপ পড়ে অসাধারণ ভঙ্গিতে নাচ করছেন।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Sushmitha Gowda (@sushmitha2412)

Advertisement

Advertisement

সেই ভিডিওটিতে তিনি অভিনেত্রী কৃতি সানন এর স্টেপ হুবহু নকল করে ফেলেছেন। তার জেরেই মূলত ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বহু মানুষ কমেন্ট বক্স ভরে দিয়েছে তার নাচের প্রশংসায়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button