বেতন বৃদ্ধির পাশাপাশি চাকরিতে উন্নতি, আগামী ১৩ ই এপ্রিল থেকে ভাগ্যোদয় হবে এই ৭ রাশির জাতকদের

চলতি মাসের আগামী ১৩ তারিখ অর্থাৎ ১৩ ই এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছে বৃহস্পতি। এদিন কুম্ভ থেকে বেরিয়ে প্রবেশ করবে মীন রাশিতে। বৃহস্পতির এই গোচর এর ফলে বেতন বাড়ার পাশাপাশি চাকরিতে উন্নতি হবে সাতটি রাশির জাতকদের। আসুন তবে জেনে নেওয়া যাক বৃহস্পতির গোচর কোন কোন রাশির জীবনে শুভ সময় নিয়ে আসছে।

Advertisement

মেষ রাশি- মেষ রাশির জাতকদের পৈত্রিক সম্পত্তি থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টা খুবই অনুকূল থাকবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে। চাকুরিজীবীদের পদোন্নতির আশঙ্কা রয়েছে। ব্যবসায়ীরা বিরাট মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। জমি অথবা বাড়ি ক্রয় করার এটি সঠিক সময়।

Advertisement

বৃষ রাশি- কর্মক্ষেত্রে সুনাম এর পাশাপাশি আয় বাড়তে চলেছে বৃষ রাশির জাতকদের। চাকুরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। নতুন ব্যবসা শুরু করার জন্য এই সময়টি খুবই অনুকূল। অফিসে প্রশংসা লাভ করবেন।

Advertisement

কর্কট রাশি- বৃহস্পতির গোচর কর্কট রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। ভ্রমনের কারণে কিছুটা অর্থ ব্যয় হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে।

Advertisement

বৃশ্চিক রাশি- বৃহস্পতির গোচরের প্রভাবে আর্থিক অবস্থার উন্নতি হবে বৃশ্চিক রাশির জাতকদের। পরিবারে সুখ স্বাচ্ছন্দ বজায় থাকবে।‌ ব্যবসায় আয় বাড়বে। চাকুরীজীবিদের পদোন্নতির যোগ রয়েছে। দীর্ঘদিনের পুরোনো স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দূর হবে।

Advertisement

ধনু রাশি- বৃহস্পতির প্রভাবে ধনু রাশির জাতকদের জীবনে সুখ ও সমৃদ্ধি বাড়তে চলেছে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ লক্ষ্য করা যায়। বিয়ের প্রস্তাব আসতে পারে। শিক্ষার্থীদের জন্য সময়টি অত্যন্ত শুভ।

Advertisement

কুম্ভ রাশি- বৃহস্পতির গোচরে কুম্ভ রাশির জাতকদের সময়টি শুভ কাটবে। কর্মক্ষেত্রে সম্মান এর পাশাপাশি বেতন বাড়ার যোগ রয়েছে। পারিবারিক শান্তি বজায় থাকবে। পৈত্রিক সম্পত্তি থেকে লাভবান হওয়ার যোগ রয়েছে।

Advertisement

মীন রাশি- বৃহস্পতির রাশি পরিবর্তনে বিশেষভাবে লাভবান হতে চলেছেন মীন রাশির জাতকরা। দীর্ঘদিনের পরিশ্রমের ফল পেতে পারেন। সমাজে নিজের ব্যক্তিত্ব ফুটে উঠবে। ব্যবসায় আয় বাড়বে তবে কাউকে টাকা ধার দিতে যাবেন না।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button