বুধের প্রবেশে হবেন লাভবান এই তিন রাশির জাতক জাতিকারা,দেখে নিন আপনিও থাকতে পারেন সেই তালিকায়

বিভিন্ন জোতিষ্কের অবস্থান বিবেচনা করে পূর্ব অভিজ্ঞতার ভিত্তিতে ভবিষ্যৎ ভাগ্য গণনা হল জ্যোতিষ শাস্ত্র।জ্যোতিষ মতানুসারে বুদ্ধি ও ব্যবসার প্রভাবক হল বুধ গ্রহ। জ্যোতিষে বলা হয়েছে সূর্যের নিকট কোনো গ্রহের আগমন হলে তার শক্তি প্রভাবিত হয় সামান্য দূরে চলে গেলেও তার প্রভাব দেখা যায় প্রতিটি রাশিতে। ১২ এপ্রিল বুধ সূর্য থেকে দূরে সরে যাচ্ছে ফলস্বরূপ রাশিতে প্রভাব বেশি থাকবে। রইল যে রাশির ওপর ইতিবাচক প্রভাব পড়ছে –

Advertisement

মিথুন রাশি – একাদশ স্থানে বুধের প্রবেশ এর কারণে ইতিবাচক প্রভাব পড়তে চলেছে এই রাশির জাতক জাতিকাদের। আয়ের সুযোগ বাড়ছে। পারিবারিক প্রেমের সম্পর্কের উন্নতি ঘটবে। নতুন ব্যাবসায়িক দায়িত্ব পালনে সক্ষম হবেন। শারিরিক অবস্থা উন্নতি ঘটবে। ব্যাবসায় বিনিয়োগের আগে শুভাকাঙ্ক্ষীর মতামত জেনে নিন।

Advertisement

কর্কট রাশি – বুধের উদয়ের ফলে এই রাশির জাতক জাতিকারা সাফল্য পেতে চলেছেন শীঘ্রই কোনো কাজে। কর্মক্ষেত্রে পদোন্নতি লাভ হবে। বৈদেশিক মুদ্রা অর্জন সম্ভব। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মন বসবে। প্রত্যাশিত সাফল্য লাভ করবেন। প্রতিষ্ঠানে সান্মানিক উন্নতি ঘটবে।

Advertisement

মীন রাশি – রাশির দ্বিতীয় স্থানে বুধের প্রবেশ ঘটছে এই রাশির জাতক জাতিকাদের। আটকানো অর্থ ফেরত আসবে। ধন লাভে অগ্রসর যোগ রয়েছে। প্রসংসা লাভ করবেন। ব্যাবসায় সাফল্য লাভ করবেন। আকষ্মিক সমস্ত আর্থিক উন্নতি ঘটবে। কর্মশৈলি বৃদ্ধি হবে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button