সিরিয়াল প্রেমীদের জন্য সুখবর,ফের পর্দায় ফিরছেন জনপ্রিয় জুটি রাহুল এবং রুকমা

রুকমা রায় ছোটপর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী। অনেক গুলি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। কিছুদিন আগে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে মাম্পি চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। সেখানেই তার বিপরীতে ছিলেন জনপ্রিয় অভিনেতা রাহুল বন্দোপাধ্যায়। তাদের জুটি খুব পছন্দ করেছিলেন দর্শকেরা।

Advertisement

‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই রুকমার অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাকে আবার পর্দায় দেখার জন্য। এবার সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন ভিন্নস্বাদের ধারাবাহিক নিয়ে জি বাংলার পর্দায় ফিরছেন রুকমা। সম্প্রতি সেই ধারাবাহিকের প্রথম প্রোমো প্রকাশ্যে এনেছে জি বাংলা।

Advertisement

অন্য ধরনের এই ধারাবাহিকটির নাম ‘লালকুঠি’। সুরিন্দর প্রোডাকশন হাউজের প্রযোজনায় আসতে চলেছে এই ধারাবাহিক। প্রকাশিত প্রোমো টি দেখে কৌতুহলের সৃষ্টি হয়েছে দর্শকদের মধ্যে। প্রোমো টিতে রুকমা ছাড়া আর অন্য কোনো অভিনেতা বা অভিনেত্রীকে দেখা যায়নি।

Advertisement

প্রোমো টিতে দেখা যাচ্ছে বৃষ্টির রাতে বিশাল বড় বাড়ি লালকুঠির সামনে একটি কালো গাড়ি এসে থামছে। তারপর বাড়ির ভেতরে রুকমা কে গুনগুন করে ‘ঘুমঘুম চাঁদ ঝিকিমিকি তারা’ গান গাইতে দেখা যায়। এরপর একটি ফোন আসে এবং রুকমা বলেন তিনি একদম রেডি এবং বৃষ্টি থামলেই বেরিয়ে পড়বেন। এরপরই রুকমা আয়নায় একটি কালো ছায়া দেখে। প্রচন্ড ভয় পেয়ে গিয়ে বাইরে বেরোতে গিয়ে রুকমা দেখে সদর দরজা বন্ধ। তারপরই একটি রক্ত মাখা ছুরি দরজায় এসে গেঁথে যায়।

Advertisement

এই হাড় কাঁপানো প্রোমোটি দেখে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে কৌতুহলের সৃষ্টি হয়েছে। ধারাবাহিকের নায়ক সম্পর্কে এখনও জানা যায়নি। তবে কানাঘুষো শোনা গিয়েছে নায়কের চরিত্রে থাকতে পারেন রাহুল বন্দোপাধ্যায়। রাহুলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই ব্যাপারে কিছু জানাতে চাননি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button