‘কাঁচা বাদাম’ কে টেক্কা দিতে হাতে লঙ্কা নিয়ে নতুন গান গাইলেন রানু মন্ডল,ভাইরাল ভিডিও

শ্রদ্ধেয় লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি রানাঘাটের স্টেশন থেকে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার কেন্দ্র হয়ে ওঠেন রানু মন্ডল, কিন্তু সম্প্রতি কাঁচা বাদাম গান করে নেট দুনিয়ায় ট্রেন্ডিং লিস্টে প্রথমে রয়েছেন ভুবন বাদ্যকর। এবার কাঁচা বাদাম গান কে টেক্কা দিয়ে প্রথম হতে রানু মন্ডল ফিরলেন নিজের গলায় আরেকটি নতুন গান নিয়ে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার জগতে রানুদির সাক্ষাৎকারের মন্তব্য নিয়ে মাঝেমাঝেই আলোচনা সৃষ্টি হতে দেখা যায়। হয়তো জনপ্রিয়তা হারাবার এটি একটি কারণ। কিন্তু এবার ট্রেন্ডিং এ ফিরে আসতে রানু মন্ডলের কন্ঠে আরেক নতুন গান উঠেছে কিন্তু শুধু গান নয় হাতে রয়েছে কাঁচা লঙ্কা।

Advertisement

টলিউড খ্যাতনামা প্রসেনজিতের জনপ্রিয় গান “ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে” নিজকন্ঠে গেয়ে সোশ্যাল মিডিয়াকে মাতিয়ে তুলেছেন রানুদি। গানটি অনেক দিনের পুরাতন হলেও সোশ্যাল মিডিয়ায় অনেকে সাধুবাদ জানিয়েছেন।

Advertisement

গানটি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাওয়া শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আবার তার কণ্ঠে এই গানটি কে ঘিরে ট্রল করতে শুরু করেছেন অনেকেই। এখন নেটিজেনদের দেখার অপেক্ষা আবার হারানো জনপ্রিয়তা ফিরে পাবেন কি তিনি ? জানা গিয়েছে, রানু মন্ডল এর বায়োপিক “রানু মারিয়া”ছবিটির কাজ শুরু হয়ে গিয়েছে এবং সেখানে গান গাইতে পারেন কুমার সানু। এখন অনেকেরই অপেক্ষা দেখা দিয়েছে ছবিটি মুক্তির জন্য।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button