পুষ্পা,RRR এর পর আবারও গোটা ভারতের বক্সে অফিসে ঝড় তুলতে আসছে পরপর ৭ টি বড় বাজেটের দক্ষিণী সিনেমা

বর্তমানে বলিউডকে একপ্রকার কোণঠাসা করে দিয়েছে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি। শুধুমাত্র দক্ষিণ ভারতে নয় গোটা ভারত জুড়ে রমরমিয়ে চলছে দক্ষিণী সিনেমাগুলো। বাহুবলী সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমা গুলির উত্থান শুরু হয়। এরপর একের পর এক দক্ষিণী সিনেমা ঝর তুলেছে বক্স অফিসে।

Advertisement

গতবছরের শেষে আল্লু অর্জুন অভিনীত পুষ্পা দ্যা রাইস সিনেমাটি সুপার ডুপার হিট হয়েছিল। তারপরেই বর্তমানে দক্ষিণী সিনেমা আরআরআর গোটা ভারতের বক্সে অফিস কপাচ্ছে। সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে সিনেমাটি। সম্প্রতি খবর পাওয়া যাচ্ছে আরও বেশ কয়েকটি দক্ষিণী সিনেমা কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে।

Advertisement

সাউথ ইন্ডিয়ান সুপারস্টার যশ অভিনীত ‘কেজিএফ’ সিনেমাটি একসময় প্রচুর জনপ্রিয়তা লাভ করেছিল। কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে কেজিএফ এর চ্যাপ্টার ২। আগামী ১৪ই এপ্রিল সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। প্রায় ১০০ কোটির বাজেটের এই সিনেমাটিও বক্স অফিসে ঝড় তুলবে এমনটাই মনে করছেন ছবির নির্মাতারা।

Advertisement

বাহুবলী মুক্তির পর থেকে গোটা ভারতে পরিচিতি লাভ করেছে সুপারস্টার প্রভাস। বেশ কয়েকটি নতুন ছবিতে কাজ করতে চলেছেন তিনি। আগামীতে আদিপুরুষ নামক একটি বড় বাজেটের ছবিতে কাজ করবেন তিনি। তার পাশাপাশি ছবিতে বিখ্যাত বলিউড অভিনেতা সাইফ আলী খান এবং কৃতি সানন থাকবেন। ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে ছবিটি।

Advertisement

এছাড়াও প্রভাস অভিনীত আরও একটি ছবি সালার আগামী ১৪ এপ্রিল মুক্তির কথা ছিল। তবে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর মুক্তির কারণে আপাতত স্থগিত রাখা হয়েছে এই ছবির মুক্তি। এই ছবিটিতে প্রভাস এর সঙ্গে দেখা যাবে অভিনেত্রী শ্রুতি হাসান এবং জগপতি বাবুকে।

Advertisement

ইতিমধ্যেই নবাগত বিজয় দেবরাকন্ডা তার অভিনীত বেশ কয়েকটি ছবির মাধ্যমে গোটা ভারতে পরিচিতি লাভ করেছে। খুব শীঘ্রই ‘লিগার’ সিনেমার মধ্য দিয়ে তিনি ফের মন জয় করতে চলেছেন দর্শকদের। এই সিনেমাটিতে বিজয় এর সঙ্গে দেখা যাবে বলিউডের নতুন ইয়াং অভিনেত্রী অনন্যা পান্ডে কে। এবছরের ২৫ শে আগস্ট মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

Advertisement

দক্ষিণী সুপারস্টার ‘থ্যালাপতি বিজয়’ কেও খুব শীগ্রই দেখা যাবে বড় পর্দায়। তার আসন্ন ছবি ‘বিস্ট’ সিনেমার মাধ্যমে ফের দর্শকদের মন জয় করতে চলেছেন তিনি। এই ছবিতে তার বিপরীতে থাকবেন অভিনেত্রী পূজা হেগরে।

Advertisement

এছাড়াও আগামী ২৯ শে এপ্রিল মুক্তি পেতে চলেছে রামচরণ, কাজল আগরওয়াল, পূজা হেগরে এবং সনু সুদের আসন্ন ছবি ‘আচার্য’। আশা করা হচ্ছে ১৪০ কোটি বাজেটের এই ছবিটিও ঝর তুলবে বক্স অফিসে।

Advertisement

কিচ্ছা সুদীপ এবং জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত ‘বিক্রান্ত রোনা’ ছবিটিও মুক্তি পেতে চলেছে। যদিও ছবিটির মুক্তির তারিখ এখনো জানা যায়নি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button