অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর গুনগুনের ড্যাডির চরিত্রে ধারাবাহিকে দেখা যাবে কাকে? জানিয়ে দিলেন লীনা গাঙ্গুলি

একসময় বাংলা ছবিতে দাপিয়ে কাজ করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তারপর বেশ কয়েকবছর তিনি অভিনয় থেকে দূরে সরে ছিলেন। তবে কয়েকবছর আগেই তিনি ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় কামব্যাক করেছেন।

Advertisement

গত ২৪ শে মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই বর্ষীয়ান অভিনেতা। তার মৃত্যুর পর থেকেই টলিউড সহ গোটা বাংলায় নেমেছে শোকের ছায়া। তার মৃত্যুর পর বিনোদন জগতে তার সহকর্মীরাও ভেঙে পড়েছেন। বর্তমানে তিনি ছোটপর্দার বিভিন্ন ধারাবাহিকে কাজ করছিলেন।

Advertisement

তিনি একসঙ্গে স্টার জলসার দুটো ধরাবাহিক ‘খড়কুটো’ এবং ‘মোহর’ এ কাজ করছিলেন। মৃত্যুর আগে পর্যন্ত অসুস্থ শরীরে শুটিং চালিয়ে গিয়েছেন তিনি। ‘খড়কুটো’ ধারাবাহিকের নায়িকা তৃণা অর্থাৎ গুনগুনের ড্যাডির চরিত্রে অভিনয় করতেন তিনি। তার মৃত্যুর পর থেকে ভেঙে পড়েছেন তৃণা ও। তৃণা জানিয়েছেন বাস্তবেও সে অভিষেক চট্টোপাধ্যায়কে ‘ড্যাডি’ বলেই ডাকতেন।

Advertisement

এছাড়াও তিনি মোহর ধারাবাহিকে নায়ক শঙ্খ চৌধুরীর বাবার চরিত্রে অভিনয় করতেন। সেখানে তিনি একজন ভালো বাবার চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন। এই দুই ধারাবাহিকের প্রযোজনা করেছেন ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থা। যার কর্ণধার লীনা গাঙ্গুলি।

Advertisement

তার মৃত্যুর পর থেকেই ধারাবাহিকে তার চরিত্রে কে অভিনয় করবে তা নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। তবে তার অনুরাগীরা অভিষেকের জায়গায় অন্য কাউকে কিছুতেই মেনে নিতে পারছেনা। এব্যাপারে লীনা গাঙ্গুলি জানিয়েছেন আপাতত খড়কুটো ধারাবাহিক তার চরিত্র ছাড়াই চলবে। অন্য কাউকে তার জায়গায় এখনি কাস্ট করা হচ্ছেনা। অন্যদিকে ইতিমধ্যেই ‘মোহর’ ধারাবাহিকের অন্তিম পর্বের শুটিং শেষ হয়েছে। সেখানে অভিষেক চট্টোপাধ্যায়কে শ্রদ্ধাও জানানো হয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button