শেষ হতে চলেছে দাদাগিরির এবারের সিজন, ভক্তদের মন খারাপের খবর দিলেন সৌরভ গাঙ্গুলি

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় শো হলো দাদাগিরি। বহু বছর ধরে রমরমিয়ে চলে আসছে এই শো। দেখতে দেখতে এবছর ৯ নম্বর সিজনে পা দিয়েছে জনপ্রিয় এই কুইজ রিয়ালিটি শো টি। আর এই শো এর প্রধান আকর্ষণ হলো শো এর সঞ্চালক প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি।

Advertisement

২০০৯ সালের ১২ ই অক্টোবর শুরু হয়েছিল এই শো টি। ২০১২ সাল বাদ দিয়ে প্রতিবছরই শো টির সঞ্চালনা করেছেন সৌরভ গাঙ্গুলি। শুধুমাত্র ২০১২ সালে জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী এই শো এর সঞ্চালনার দায়িত্বে ছিলেন। গতবছরের শেষে শুরু হয়েছিল এবারের সিজন ৯। এবারের সিজনের ট্যাগ লাইন ছিল ‘হাত বাড়ালেই বন্ধু হয়’।

Advertisement

তবে কিছুদিনের মধ্যেই শেষ হতে চলেছে এবারের সিজন। ফাইনালের আগাম বার্তা স্বয়ং সৌরভ গাঙ্গুলিই দর্শকদের জানিয়েছেন। সম্প্রতি তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দাদাগিরির সেট থেকে একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন এই সিজনের প্রায় শেষের দিকে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Advertisement


তার এই পোস্ট দেখে দাদাগিরির দর্শকদের মন ভারাক্রান্ত হয়ে পড়েছে। দর্শকদের কাছে দাদাগিরি মানেই সৌরভ গাঙ্গুলি। তবে অনেকেই অপেক্ষা করছেন সিজন ৯ এর ফাইনাল পর্বটি দেখার জন্য। প্রতিবছরই ফাইনাল পর্বে দর্শকদের জন্য অনেক নতুন নতুন চমক থাকে। তবে এবারের পর্বে কি চমক রয়েছে তা শুধু সময়ের অপেক্ষা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button