বলিউডকে কোনঠাসা করতে একই ছবিতে অভিনয় করতে চলেছে দক্ষিণের দুই সুপারস্টার আল্লু অর্জুন ও ধনুষ

বর্তমানে দক্ষিণী ছবিগুলি গোটা ভারত জুড়ে খ্যাতি লাভ করছে। বক্স অফিসে একপ্রকার ঝড় তুলছে ছবিগুলি। বর্তমানে দক্ষিণী ছবিগুলির জন্য কোণঠাসা হয়ে পড়ছে বলিউড ছবিগুলি। গত বছরের শেষে মুক্তি পেয়েছিল দক্ষিণী ছবি ‘পুষ্পা’। সেই ছবি এতটাই জনপ্রিয় হয়েছিল যে তার রেশ এখনও দর্শকদের মধ্যে রয়ে গেছে।

Advertisement

‘পুষ্পা’ ছবির নায়কের চরিত্রে ছিলেন দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন। বর্তমানে গোটা ভারত জুড়ে সবচেয়ে চর্চিত দক্ষিণী হিরো তিনি। পুষ্পা ছবিতে তার অভিনয় সমগ্র ভারত জুড়ে প্রশংসিত হয়েছে। শোনা যাচ্ছে আরোও একটি বড় ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি।

Advertisement

আরও একজন সুপারস্টার কে দেখা যাবে আল্লু অর্জুনের আসন্ন ছবিটিতে। তিনি হলেন সুপারস্টার রজনীকান্তের জামাই ধানুশ। ধানুশ ও তার অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। কিছুদিন আগে অক্ষয় কুমারের সঙ্গে একটি ছবি করেছেন তিনি। তাদের আসন্ন ছবিটি নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে ইতিমধ্যেই।

Advertisement

শোনা গিয়েছে ছবিটির পরিচালনা করবেন কোরাতলা শিভা। তবে ছবিটি নিয়ে এখনও কোনরকম অফিসিয়াল ঘোষণা করেননি নির্মাতারা। বর্তমানে এই পরিচালক তার আপকামিং ছবি ‘আচার্য’ মুক্তির অপেক্ষায় আছেন। ‘আচার্য’ ছবিটিতে অভিনয় করছেন চিরঞ্জিবী এবং রামচরন। এপ্রিলেই মুক্তি পাবে ছবিটি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button