বাড়ির বাস্তু সমস্যা দূরীকরণ করতে ব্যবহার হতে পারে কচ্ছপ,কি বলছে জ্যোতিষশাস্ত্র ?

বিভিন্ন জ্যোতিষ্ক অর্থাৎ গ্রহ নক্ষত্রের অবস্থান বিবেচনা করে পূর্ব অভিজ্ঞতার ভিত্তিতে ভবিষ্যৎ ভাগ্য গণনা হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের অংশগুলির মধ্যে এক গুরুত্বপূর্ণ বিষয় হল বাস্তু। ইতিবাচক শক্তির প্রবেশ ও নেতিবাচক শক্তি দূরীকরণে জ্যোতিষ শাস্ত্রে বাস্তুশাস্ত্র সম্মত নানান প্রক্রিয়া রয়েছে।

Advertisement

নেতিবাচক শক্তি প্রবেশ নানা উপায়ে ঘটতে পারে। নানা ধরনের কাজকর্ম , ঘর সাজানোর বস্তুগুলি অসামঞ্জস্য ভাবে রাখা, ঘরের দিকনির্দেশনা প্রকৃত ভাবে খেয়াল না রাখা প্রভৃতি এর ফলস্বরূপ নানা কর্মে সাফল্যে ব্যাঘাত, শারীরিক নানান অসময়াগত সমস্যা, পারিবারিক জটিল দ্বন্দ্ব, মানসিক চাপ, আরো নানান সমস্যা হতে পারে।

Advertisement

তবে হঠাৎই বিশেষ ভীত হবার কোন কারণ নেই। প্রাচীন জ্যোতিষ শাস্ত্রে এই অনাগত সমস্যার থেকে মুক্তি পাবার উপায় রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই সমস্ত সমস্যা দূর করতে সক্ষম ধাতব কচ্ছপ। কচ্ছপ হল শুভ শক্তির প্রতীক। যা ইতিবাচক শক্তির সঞ্চার করতে সাহায্য করে। ফলে জটিল যে কোন দন্দ সমাপ্তি ঘটবে ও সমস্যার সমাধান সহজতর হয়ে উঠবে।

Advertisement

এই কচ্ছপ গুলো আপনি আপনার পছন্দ অনুযায়ী যেকোনো বিশ্বস্ত জায়গা থেকে যে কোন মাপের ক্রয় করতে পারেন ঘরের সৌন্দর্য বৃদ্ধিতেও এটি সহায়তা করে তবে কচ্ছপটি উত্তর দিকে রাখা প্রয়োজন যার ফলে সহজেই ইতিবাচক শক্তি প্রবেশ করবে। এছাড়াও ঘর পরিষ্কার তথা মোছার সময় জলের সাথে একটু নুন ব্যবহার করতে পারেন এতেও নেতিবাচক শক্তির বিনাশ ঘটে ও ঘরের জীবাণু নাশ হয়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button