ভাগ্যের পরিহাসে নেই দুটো হাত,তবু ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত নাচলেন যুবতী,তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বীরভূমের ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানের জনপ্রিয়তার তুঙ্গে। দিন যত যাচ্ছে ততই যেন হুঁ হুঁ করে বেড়ে চলেছে এই গানটির জনপ্রিয়তা।‌ পাশাপাশি কিছুতেই থামছে না এই গানের স্রষ্টা ভুবন বাদ্যকারের জনপ্রিয়তা। বর্তমানে প্রায় সব মানুষের মুখে মুখেই এই গানটি ঘুরছে। বীরভূম জেলা দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন বাবু।

Advertisement

তার নাম ভুবন বাদ্যকার হলেও জনপ্রিয়তা লাভের পর সমধিক তাকে বাদাম কাকু নামেই চেনেন। পেশায় বাদাম বিক্রেতা ভুবনবাবু খুবই মজার ছলে গান গাইতে গাইতে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে যান। এমনকি তার জনপ্রিয়তা ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল গান রেকর্ডিং করতে মুম্বাই পাড়ি দিতে। তার গানে ইতিমধ্যে কোমর দুলিয়ে নেচেছে বহু সেলিব্রিটি। সেই ভিডিও গুলিও রীতিমতো সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

Advertisement

ঠিক সেরকমই একটি যুবতীর ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে আশ্চর্যজনক বিষয় হলো ওই যুবতীর একটিও হাত নেই। কিন্তু তা সত্ত্বেও ট্রেন্ডিং এ গা ভাসাতে সাথে ভোলেননি তিনি। কাঁচা বাদাম গানে নেচে বর্তমানে বেশ ভাইরাল তিনি। সেই যুবতীর পরনে রয়েছে লাল রঙের টপ ওই নীল রঙের জিন্স।‌ সম্প্রতি ইনস্টাগ্রামের একটি অ্যাকাউন্ট থেকে সেই ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Riya Keshri (@riyakeshri0)

Advertisement


মূহুর্তের মধ্যে কয়েক হাজার মানুষ তার এই ভিডিওটি দেখে ফেলেছেন। পাশাপাশি ২ হাজারের বেশি মানুষ লাইক করেছেন তার এই ভিডিওটি। দুটো হাত না থেকেও যেভাবে তিনি জীবনের ছন্দে খোশমেজাজে এগিয়ে চলেছেন তা সত্যিই প্রশংসনীয়। ইতিমধ্যে বহু মানুষ প্রশংসা করেছেন তার প্রতিভাকে। সম্প্রতি সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিও।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button