সিঙ্গেল মাদার হওয়ার কারণে এক সময় অনেক সমস্যার মুখে পড়তে হয়েছে,জানালেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

বাংলা সিনেমায় স্বস্তিকা মুখোপাধ্যায় একজন জনপ্রিয় নাম। নিজের ছবি এবং সোশ্যাল মিডিয়ায় পোস্টের জন্য তিনি বহুবার সমালোচিত হয়েছেন। সাহসী ছবির জন্য তিনি মাঝেমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। তবে অনেক মানুষের কাছে কিন্তু তিনি সবচেয়ে প্রিয় অভিনেত্রী।

Advertisement

লাল পেড়ে শাড়ি এবং হাতে শাঁখা পরে তার বাঙালি লুক মন জয় করে নেয় অজস্র বাঙালির। সম্প্রতি তার ২০১৭ সালের জি বাংলার ‘অপুর সংসারের’ একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। শো টির সঞ্চালনা করতেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। সেই শো তেই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন স্বস্তিকা মুখার্জী।

Advertisement

শো চলাকালীন নিয়মানুযায়ী শাশ্বত চট্টোপাধ্যায় স্বস্তিকা মুখার্জী কে কিছু প্রশ্ন করেন। সেই প্রশ্নগুলির অকপট উত্তর দেন অভিনেত্রী। নিজের একটি বদভ্যাসের কথাও সবার সামনে শিকার করে নেন তিনি। তিনি জানান তার দাঁত দিয়ে নখ খাওয়ার একটি অত্যন্ত বদভ্যাস ছিল। পরে অবশ্য অনেক চেষ্টা করে সেই অভ্যাস ছেড়েছেন তিনি।

Advertisement

এরপর শাশ্বত চট্টোপাধ্যায় তাকে আবার বিয়ে করবি কিনা এই প্রশ্নটি জিজ্ঞেস করে বসে। তবে এর উত্তরে তিনি স্পষ্ট না জানান। তিনি জানান ১৭ বছর ধরে একটা সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন তিনি। এটা তার কাছে যুদ্ধের মতন। এরপর আর অন্য কোনো যুদ্ধ করা সম্ভব নয় তার পক্ষে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Swastika Mukherjee (@swastikamukherjee13)

Advertisement

Advertisement

এরপর তিনি জানান তিনি একজন গর্বিত সিঙ্গেল মাদার। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় সিঙ্গেল মাদার হওয়ার অসুবিধা জানতে চান। তখন তিনি জানান যে এখন অতোটা অসুবিধার সম্মুখীন হতে হয়না। তবে ১৬ থেকে ১৭ বছর আগে অনেক সমস্যার মুখে পড়তে হয়েছে। এমনও হয়েছে কলকাতার নামি দামি স্কুল গুলো তার মেয়েকে ভর্তি নেয়নি। তবে এত কিছুর পরেও তিনি সিঙ্গেল মাদার হয়েই থাকতে চান।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button