রশ্মিকা স্টাইলে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ ঠাকুমা এবং নাতির,তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম। বাচ্চা থেকে বুড়ো সবাই কমবেশি সোশ্যাল মিডিয়া ব্যাবহার করে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই অনেক মানুষ প্রতিদিন ভাইরাল হচ্ছে। বহু মানুষ নিজেদের প্রতিভার জন্য রাতারাতি খ্যাতি লাভ করছে এর মাধ্যমে।

Advertisement

গত বছরের শেষে মুক্তি প্রাপ্ত দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’ ঝর তুলেছিল গোটা ভারতে। সিনেমার প্রধান চরিত্র আল্লু অর্জুনের ডায়ালগ গুলো একসময় মানুষের মুখে মুখে ঘুরছিল। সিনেমার গান গুলিও প্রচন্ড জনপ্রিয় হয়েছিল। ছবির গানগুলি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে ছিল সেসময়।

Advertisement

সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রায় প্রত্যেকই কমবেশি এই ছবির ট্রেন্ডিং গানগুলি তে রিল বানিয়েছে। ছবির নায়িকা রশ্মিকা মন্দনার সামি সামি গানটিও খুব জনপ্রিয়তা লাভ করেছিল। সেই গানটিতেও প্রচুর মানুষ কোমর দুলিয়েছেন। এবার বুড়ো বয়সে সামি সামি গানে নেচে তাক লাগলেন প্রত্যন্ত গ্রামের এক বৃদ্ধ মহিলা। ভিডিওটিতে তার সঙ্গে তার নাতিকেও নাচতে দেখা গিয়েছে।

Advertisement

জনপ্রিয় এই গানটিতে নাচতে দেখা গিয়েছে ওই ঠাকুমাকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে তার নাতি তাকে নাচের স্টেপ গুলো শিখিয়ে দিচ্ছে। আর ঠাকুমাও সেই তালে নাচছেন। ইতিমধ্যেই ঠাকুমা এবং নাতির এই মজার ভিডিওটি বহু মানুষ পছন্দ করেছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button