৬০ বছর বয়সেও ‘কলকাতার রসগোল্লা’ গানে মঞ্চ মাতালেন এভারগ্রীন অভিনেত্রী দেবশ্রী রায়,তার নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা

বাংলা চলচ্চিত্রে দেবশ্রী রায় এক উল্লেখযোগ্য নাম। বহু সিনেমায় নায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ ১০ বছর অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। সম্প্রতি জি বাংলার একটি ধারাবাহিক ‘সর্বজয়া’ এর মাধ্যমে তিনি পুনরায় অভিনয় শুরু করেছেন। এবারও দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

Advertisement

দীর্ঘদিন পর তার অভিনয়ে ফেরা নিয়ে দর্শকদের মধ্যে প্রবল উন্মাদনার সৃষ্টি হয়েছিল। অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী ছিলেন তিনি। একসময় তার নাচে মুগ্ধ হয়েছিল তার অনুরাগীরা। নাচ ই ছিল দেবশ্রী রায়ের প্রথম ভালোবাসা। তার সেই নাচের প্রতিভা ৬০ বছর বয়সে এসেও তার মধ্যে সমানভাবে বিরাজমান।

Advertisement

এভারগ্রীন এই অভিনেত্রীর কাছে তার বয়সটা শুধুমাত্র একটা সংখ্যা মাত্র। এই বয়সে এসেও সে দুর্দান্তভাবে অভিনয় চালিয়ে যাচ্ছে। তার অসাধারণ এনার্জি ভর্তি নাচ দেখলে যে কেউই প্রশংসা করবেন। তার নাচের ঠুমকা আজও মন কেড়ে নেয় দর্শকদের। এবার সেরকমই নেচে মঞ্চ মাতালেন তিনি।

Advertisement

সম্প্রতি জি বাংলায় অনুষ্ঠিত হয়েছে ২০২২ এর ‘সোনার সংসার’। জি বাংলার সমস্ত ধারাবাহিকের সদস্যদের নিয়ে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি সংঘটিত হয়। এই অনুষ্ঠানে জি বাংলার প্রত্যেক ধারাবাহিকের নায়িকা এবং বাকি সদস্যদের নাচতে দেখা যায়। সেরকমই বাকি নায়িকাদের মতন দেবশ্রী রায় ও সেদিন দুর্দান্ত নাচ পারফর্ম করেন।

Advertisement

প্রথমেই তিনি ‘বাজলো যে ঘুঙ্গরু’ গানে গ্র্যান্ড এন্ট্রি নেন সোনার সংসারের মঞ্চে। আর তারপরই তার সেই বিখ্যাত গান ‘আমি কলকাতার রসগোল্লা’ বেজে ওঠে। সেই গানেই নেচে একসময় দর্শকদের মনে ঝড় তুলেছিলেন তিনি। এবারও সোনার সংসারের মঞ্চে সেই গানে দুর্দান্ত নেচে ফের দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। তার সেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই কমেন্ট বক্স ভালোবাসায় ভরে গিয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button