সেরা নায়িকার সম্মান পেলেন মিঠাই এবং উর্মি,ঝগড়া ভুলে আনন্দে মাতল দুই ধারাবাহিকের অনুরাগীরা

বর্তমানে ছোটপর্দার ধারাবাহিক গুলি বিনোদনের প্রধান মাধ্যম হয়ে উঠেছে। ধারাবাহিক গুলি প্রতিদিন নিয়মিতভাবে দর্শকদের আনন্দ দিয়ে থাকে। আর বাঙালিদের কাছে সিরিয়াল মানেই স্টার জলসা নয়তো জি বাংলা। তাই এই দুই চ্যানেলের মধ্যে সবসময় লক্ষ্য করা হয় একটা হাড্ডাহাড্ডি লড়াই।

Advertisement

জি বাংলার দুটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই এবং এই পথ যদি না শেষ হয়। মিঠাই এর মুখ্য চরিত্রে রয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। আর এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী অন্বেষা হাজরা। দুজন নায়িকাই দর্শকমহলে অতন্ত্য জনপ্রিয়।

Advertisement

এই দুই নায়িকাকে নিয়ে তাদের অনুরাগীদের মধ্যেও একটা রেষারেষি চলে। তবে এবার সেই ভেদাভেদের কিছুটা হলেও অবসান ঘটিয়েছে জি বাংলা। গত রবিবার পালিত হয়েছে জি বাংলা সোনার সংসার। এখানে জি বাংলার সমস্ত ধারাবাহিকের নানান ক্যাটাগরির বেস্ট অভিনেতা অভিনেত্রী দেরকে পুরস্কৃত করা হয়।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Annwesha_ writwik (@annwesha_angel)

Advertisement

Advertisement

সেখানেই সেরা নায়িকা হিসেবে সম্মানিত করা হয় মিঠাই এবং উর্মি কে। এই সিদ্ধান্তে যথেষ্ট খুশি সিরিয়াল প্রেমীরা। এতে দুই ধারাবাহিকের দর্শকমহল ও ভেদাভেদ ভুলে আনন্দে মেতে উঠেছেন। আসলে এই দুই ধারাবাহিকের ঝলমলে পরিবার এবং মিষ্টি দুই প্রাণখোলা নায়িকার অভিনয়ে মজে আছেন দর্শকমহল।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button