নতুন টুইস্ট গাঁটছড়া ধারাবাহিকে,তবে কি এবার খড়ির প্রেমে পড়ল রীদ্ধি?

বর্তমানে ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসার ‘গাঁটছড়া’। শুরু থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করেছে ধারাবাহিক টি। বর্তমানেও জি বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’ কে পেছনে ফেলে টিআরপি লিস্টে প্রথম স্থানে রয়েছে এই সিরিয়ালটি। শোলাংকি এবং গৌরবের জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের।

Advertisement

ধারাবাহিকে অনিচ্ছাসত্ত্বেও খড়ি এবং রীদ্ধির বিয়ে হয়েছিল। সেই কারণেই তাদের মধ্যে কোনরকম ভালোবাসা ছিলনা। বিয়ের আগেই তাদের মধ্যে একটা ভুল বোঝাবুঝি ছিল এবং যেটা বিয়ের পর আরও বেড়েছে। তবে রীদ্ধির ভাই রাহুলের মুখোশ খুলে দেওয়ার পর থেকে খড়ি কে একটু একটু বিশ্বাস করতে শুরু করেছে রীদ্ধি।

Advertisement

সম্প্রতি স্টার জলসা এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো প্রকাশ করেছে। যা দেখে রীতিমত চমকে গিয়েছেন দর্শকরা। তবে কি এবার এই জুটির মধ্যে প্রেমের সূচনা হতে চলেছে। এই প্রশ্নটাই ঘুরছে দর্শকদের মনে। কিছুদিন আগেই রীদ্ধিমান তার ভাই রাহুল কে খড়ির দিদি দ্যুতি কে বিয়ে করতে বলেছেন। এবার রীদ্ধি নিজের জীবনেও একটি সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

Advertisement

নতুন প্রোমো টিতে দেখা হচ্ছে খড়ির ব্যাগ পত্র গুছিয়ে নিজের ঘরে নিয়ে যাচ্ছেন তিনি। এরপর খড়ি সেসব কোথায় নিয়ে যাচ্ছেন জিজ্ঞেস করতেই তিনি বলেন, “আজ থেকে তুমি আমার ঘরেই থাকবে।” তবে রিদ্ধির এই সিদ্ধান্তে একেবারেই রাজি হয়না খড়ি। সে রীদ্ধিমান কে স্পষ্ট জানায় যে সে গেস্ট হাউসেই থাকবে। খড়ি বিয়ে হয়ে এসে প্রথম দিন থেকেই সিংহরায় বাড়ির গেস্ট হাউসে থাকতো।

Advertisement

কিন্তু রীদ্ধিমান ও ছাড়ার পাত্র নয়। প্রোমো তে দেখা যাচ্ছে সে গেস্ট হাউসের সামনে ইটের দেয়াল তুলে দিয়েছে যাতে খড়ি সেখানে না থাকতে পারে এবং বাধ্য হয়ে যাতে তার রুমেই থাকতে হয়। এই নতুন টুইস্ট এ দর্শকরা আশার আলো দেখছেন। অনেকেই ভাবছেন ঝগড়া মিটিয়ে এবার হয়তো এক হবে নায়ক নায়িকা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button