এবার বক্স অফিসে ঝড় তুলতে আসছে KGF Chapter 2,মুক্তি পেয়েছে ছবির ট্রেলার

বর্তমানে সাউথ ইন্ডিয়ান ছবি গুলি গোটা ভারতে রাজ করছে। দক্ষিণী সিনেমাগুলোর জন্য বলিউড একপ্রকার কোণঠাসা হয়ে পড়ছে। দক্ষিণ ভারত সহ গোটা ভারতের প্রায় সব জায়গায় রমরমিয়ে চলছে দক্ষিণী সিনেমা গুলি। বক্স অফিসেও প্রচুর পরিমাণে সফল হয় ছবিগুলি।

Advertisement

কিছুদিন আগে অল্লু অর্জুন অভিনীত দক্ষিণী ছবি পুষ্পা গোটা ভারতের বক্স অফিস কাপিয়েছে। বিগত কয়েকদিন ধরে জুনিয়র এন টি আর এবং রামচরণ অভিনীত ‘আরআরআর’ ছবিটিও ঝর তুলেছে বক্স অফিসে। বিগ বাজেটের এই ছবি গুলির কাছে একরকম মুখ থুবড়ে পড়েছে হিন্দি ছবি। এবার সেরকমই আরেকটি দীর্ঘ প্রতীক্ষিত কে জি এফ এর দ্বিতীয় সিক্যুয়েল কে জি এফ ২ ছবিটি আসতে চলেছে।

Advertisement

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে কে জি এফ ২ এর ট্রেলার। কে জি এফ এর প্রথম পর্বটি খুব জনপ্রিয় হয়েছিল। বিখ্যাত দক্ষিণী অভিনেতা যশ ছিল ছবিটির মুখ্য চরিত্র। তার ফাটাফাটি অ্যাকশন দেখে মুগ্ধ হয়েছিল সিনেমাপ্রেমীরা। এবার কে জি এফ ২ কে আরও আকর্ষণীয় করেছেন নির্মাতারা। এই ছবিটির বাজেটও অনেক বেশি।

Advertisement

করোনা পরিস্থিতির জন্য অনেকবার পিছিয়েছে ছবির রিলিজ ডেট। তবে দীর্ঘ প্রতীক্ষার পর মার্চের ২৭ তারিখ মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ট্রেলার মুক্তির পর থেকেই দর্শকমহলে উন্মাদনা শুরু হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ট্রেলার এর ভিউজও কয়েক কোটি হয়ে গিয়েছে।

Advertisement

এই ছবিটিতে ও যে ভরপুর অ্যাকশন দৃশ্য রয়েছে তা ট্রেলার দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে। ট্রেলারে যশ কে বলতে দেখা যাচ্ছে, “আমার ভায়োলেন্স একদম পছন্দ নয়। কিন্তু ভায়োলেন্সের আমাকে পছন্দ।” এরপরই শুরু হয় দুর্দান্ত অ্যাকশন সিন। এই ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। সব মিলিয়ে এই ছবিটিও যে বক্স অফিসে ঝড় তুলবে তা বলার অপেক্ষা রাখেনা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button