শাহিদ কাপুরের সাথে রাত কাটাতে বাধ্য হয়েছিল কঙ্গনা,গোপন তথ্য ফাঁস করলেন অভিনেত্রী

বলিউডের কন্ট্রোভার্সিয়াল কুইন হিসেবে পরিচিত হলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি বলিউডের একজন অন্যতম সফল অভিনেত্রী। তবে মাঝে মধ্যেই নিজের বেশ কিছু বয়ান এর ফলে লাইমলাইটে বিতর্কে উঠে আসেন তিনি। মাঝে মাঝেই নিজের বেফাঁস মন্তব্যের জেরে খবরের শিরোনামে থাকেন।

Advertisement

আজকাল আমরা সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া একাউন্ট খুলে ব্যবহার করি। পাশাপাশি সমস্ত রকম আপডেট আমরা এখান থেকেই পাই। ভালো-মন্দ বিভিন্ন রকম চর্চা করার অন্যতম প্ল্যাটফর্ম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

সাধারণ মানুষের পাশাপাশি বিভিন্ন বলিউড-হলিউড তারকাদের জীবনের বিভিন্ন গসিপ আমাদের সামনে উঠে আসে। ঠিক সেরকমই বলিউডের বিখ্যাত অভিনেতা শাহিদ কাপুর কে নিয়ে এরকম একটি বিতর্কের আলোড়ন সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বিভিন্ন সময় বিভিন্ন রকম মন্তব্যের জেরে হামেশাই সমালোচনার পাত্রী হন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এ নতুন কিছু নয়। বহু বছর ধরেই তিনি বলিউডে কাজ করছেন। পাশাপাশি পাকাপোক্তভাবে নিজের পরিচয় তৈরি করে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে। তবে সম্প্রতি অভিনেতা শাহিদ কাপুর কে নিয়ে বেফাঁস মন্তব্য করতে দেখা গেল অভিনেত্রীকে।

Advertisement

একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা জানান। একদিন নাকি শাহিদের সাথে বাধ্য হয়ে একসাথে রাত কাটাতে হয়েছিল তার এবং সেদিন রাতে নাকি অত্যন্ত বিরক্ত করেছিল শাহিদ কঙ্গনা কে। শুনতে কিছুটা অবাক লাগলেও এমনটাই দাবি করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

Advertisement

অভিনেত্রীর কথায়,একদিন বরফের মধ্যে শুটিং করতে যেতে হয়েছিল তাদের। কিন্তু শুটিং শেষে কেবলমাত্র একটি কোটেজ পাওয়া যায় রাত কাটানোর জন্য এবং সেখানে বাধ্য হয়ে শাহিদের সাথে থাকতে হয় তার। সেই রাতে একসাথে থাকাকালীন তাকে ভীষনভাবে বিরক্ত করেছিল শাহিদ।

Advertisement

তবে আসল ঘটনাটি হল। সারাদিন শুটিং শেষে ভীষণ ক্লান্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং তিনি চেয়েছিলেন শান্তিতে ঘুমোতে। শুধু সেই রুমে অভিনেতা শাহিদ কাপুর নিজের বন্ধু-বান্ধবদের নিয়ে গান-বাজনা এতটাই মেতেছিলেন যে শান্তিতে ঘুমাতে পারেননি অভিনেত্রী। সেই কারণে শাহিদের ওপর অত্যন্ত বিরক্তি বোধ করেছিল তিনি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button