ভুলেও পরস্পরকে বিয়ে করবেন না এই সব রাশির জাতকরা

পাশাপাশি সারা জীবন থাকার প্রতিশ্রুতি কে বলা হয় বিবাহ।কিন্তু সব সময় সব দাম্পত্য জীবন ভালো হয় না কিছু কিছু ভালো হবার কিছু অত্যন্ত খারাপ হয় এমনকি ডিভোর্স হয়ে যায়। তাই জেনে নিন কোন রাশির জাতকরা পরস্পর বিয়ে করলে তা সুখের হয় না।

Advertisement

মেষ রাশি বৃষ রাশি কোনদিনও একসাথে বিবাহ করা উচিত নয়। কারণ এই রাশির ধর্মী এরা সাধারণত স্বাধীনভাবে বাঁচতে চায়। তাই এদের মধ্যে বিবাহ হলে সংসারে শান্তি হয় না দুজনে চাই আমি স্বাধীন ভাবে বাঁচবো।

Advertisement

বৃষ রাশি ধনু রাশি একসাথে বিবাহ করা উচিত না। কারণ এই দুই রাশির মধ্যে ধর্ম হলো তারা সেই জায়গা থেকে নড়বে না অর্থাৎ তার লক্ষ্যের দিকে সরবে না তাই এদের বিবাহবন্ধনে যাওয়া উচিত নয়।

Advertisement

আপনি যদি মিথুন রাশি হয়ে থাকেন তাহলে মকর রাশির সঙ্গে বিবাহবন্ধনে যাবেন না কারণ এই দুই রাশি বিপরীতধর্মী হয়।

Advertisement

কর্কট রাশির সঙ্গে কোন রাশির বিবাহ বন্ধন করা উচিত নয় কারণ কর্কটরাশি আবেগপ্রবন হয় আর কুম্ভ রাশি আবেগ খুব কম হয়।

Advertisement

সিংহ রাশির সঙ্গে বৃশ্চিক রাশির সঙ্গে বিবাহবন্ধনে যাওয়া উচিত নয় কারণ সিংহ রাশি মানসিকভাবে খুব শক্তিশালী হয় আবার ওই রাশিটি ও মানসিকভাবে অনেক শক্তিশালী হওয়ার ফলে দুই রাশির মধ্যে মেলবন্ধন কোনদিনও হবে না।

Advertisement

কুম্ভ রাশির ব্যক্তিদের কখনও কর্কট রাশির সঙ্গে বিয়ে করা উচিত নয়। কুম্ভ রাশির জাতক-জাতিকারা সব ব্যাপারে খুব যত্নশীল হয়।

Advertisement

কন্যা রাশির সঙ্গে ধনু রাশি মেলবন্ধন কোনদিনও সম্ভব নয়, কারণ কন্যারাশি মানুষের সাহায্য করতে চায় আবার ধনু রাশি প্রতিযোগিতামূলক মানসিকতা এদের হয়।

Advertisement

তুলা রাশির সঙ্গে কন্যা রাশির মধ্যে মিলবন্ধন হয়না। কারণ তুলা রাশি সব সময় নিজেকে নিয়ে ভাবতে ভালোবাসে এবং কন্যা রাশি সবাইকে ভালো রাখতে সাহায্য করতে চায় তাই এদের মধ্যে মেলবন্ধন ঠিক ভাবে হয় না।

Advertisement

ধনু রাশির সঙ্গে বৃষ রাশির বিয়ে করা উচিত নয়। কারণ ধনু রাশি নিজের কাজ নিয়ে ব্যস্ত থাকে, আর বৃষ রাশি নিজেকে নিয়ে খুব ব্যস্ত থাকে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button