তবে কি সপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করলেন রাজ শুভশ্রী? ইউভানের ফেজ টুপি পরা নিয়ে শুরু বিতর্ক

টলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি এবং পরিচালক রাজ চক্রবর্তী। একমাত্র পুত্র ইউভানকে নিয়ে তারা সুখে সংসার করছেন। তাদের মতন তাদের ছোট্ট ছেলে ইউভান ও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। মাঝে মধ্যেই তার নানান ছবি এবং ভিডিও নিজেদের সোশ্যাল অ্যাকাউন্টে পোস্ট করেন রাজ ও শুভশ্রী।

Advertisement

কাজের পাশাপাশি সন্তান এবং পরিবারকে যথেষ্ট সময় দেন রাজ এবং শুভশ্রী। তাদেরকে একসাথে নানা জায়গায় বেড়াতে যেতে দেখা গেছে। ছোট্ট ইউভান এবার নিজের বাবা এবং মা এর সঙ্গে গোলাপী শহরে বেড়াতে গিয়েছে। তাদের সঙ্গে আরও এক তারকা ফলক রশিদ এবং তার পরিবারও গিয়েছেন।

Advertisement

জয়পুরে পৌঁছানোর পর থেকেই তারা সেখানে ঘোরাঘুরি করতে শুরু করে দিয়েছে। ঘোরাঘুরির অনেক ছবি এবং ভিডিও প্রকাশ্যে এনেছেন তারা। নতুন জায়গায় ঘুরতে গিয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েছে ছোট্ট ইউভান। এতো ছোট বয়সেই সে বাবা মা এর সঙ্গে আরও অনেক জায়গায় ঘুরে ফেলেছেন।

Advertisement

তারকা দম্পতি আগেই জানিয়েছিলেন তারা সেখানে গিয়ে আজমীর শরীফ, দরগা, খাটুসাম, নির্মনা দুর্গে যাবেন। সেইমতই শনিবার তারা সপরিবারে আজমীর শরীফ দরগায় গিয়েছিলেন। সেখানকারই ছবি সামনে এনেছেন তারা। সেই সব ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা।

Advertisement

আজমীর শরিফ দরগায় গিয়ে তারা সেখানকার নিয়মানুযায়ী পোশাক পরেছিলেন। শুভশ্রী পরেছিলেন সাদা সালোয়ার কামিজ এবং মাথায় ছিল গোলাপী ওড়না। ছোট্ট ইউভান পড়েছিল নীল পাঞ্জাবি। সবাই নিয়মানুযায়ী নিজেদের মাথা ধেকেছিলেন ওড়না, পাগড়ি বা টুপি দিয়ে। সেই সব ছবি দেখেই একাংশ মনে করেছিলেন তারা হয়তো ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তবে এটি সত্যি নয়। তারা শুধুমাত্র ঘুরতে গিয়েছেন দরগায়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button