টিকিটের দাম ২০০০ টাকা,তবুও উপচে পড়ছে ভিড়,পুষ্পার পর দাপিয়ে ব্যবসা করছে দক্ষিণী সিনেমা ‘RRR’

বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিকে সবদিক থেকে মাত দিচ্ছে দক্ষিণী সিনেমাগুলি। সম্প্রতি রিলিজ হওয়া আল্লু অর্জুনের অভিনীত ‘পুষ্পা’ থেকেই সে সম্বন্ধে আন্দাজ পাওয়া যায়। তবে এটি শুধু নয় এর আগেও বাহুবলি সিনেমাতেও এর স্পষ্ট প্রমাণ মিলেছে। কিন্তু এবার সেই বাহুবলীর পরিচালক এসএস রাজমৌলিই ভেঙ্গে দিলেন নিজের পুরোনো রেকর্ড। সিনেমার বাজেট ৪০০ কোটি আবার কারো কারো মতে ৫৫০ কোটি টাকা।‌

Advertisement

তার সাথে সিনেমার টিকিটের দাম একেবারে ২১০০ টাকা। যদি নেট দুনিয়ায় ভাইরাল হওয়া সেই স্ক্রিনশট সত্যি হয় তবে মূলত ২১০০ টাকাতে বিক্রি হচ্ছে এসএস রাজমৌলি পরিচালিত ‘RRR’ সিনেমার টিকিট। বহু টালবাহানার পর অবশেষে গত ২৫ শে মার্চ সিনেমাটি মুক্তি পেয়েছে। তবে সিনেমা প্রেমিরা পূর্বেই ভবিষ্যদ্বাণী করে রেখেছিল যে সিনেমাটি রিলিজ হতেই নতুন রেকর্ড গড়বে।

Advertisement

সেই মোতাবেক সিনেমা প্রেমীদের ভবিষ্যদ্বাণী স্পষ্ট ফুটে উঠেছে বক্স অফিসে। রিলিজের আগেই চড়া দামে বিক্রি হয়েছে সিনেমাটির টিকিট।‌ তেলেগু সহ কন্নড়, মালায়ালম ও হিন্দিতে মুক্তি পেয়েছে ছবিটি। সিনেমাটিতে অভিনয় করতে দেখা গিয়েছে জুনিয়র এনটিআর,রামচরণ ও বলিউডের আলিয়া ভাট ও অজয় দেবগন কে। এই সিনেমাটির গান সেভাবে জনপ্রিয় না হলেও ছবির সংলাপ বিশেষভাবে জনপ্রিয় করেছে সিনেমাটি।

Advertisement

প্রেক্ষাগৃহে এই সিনেমাটি রিলিজ হতে না হতেই প্রথম দিনেই আয় করেছে ২২০ কোটির ওপর। মাত্র দুদিনেই ছবিটির বর্তমানে IMDB রেটিং ৯.৫। প্রথম দিনেই ছবিটি পূর্বের সমস্ত আয়ের রেকর্ড ভেঙে দিয়েছে। জানা গিয়েছে দিল্লির একটি প্রেক্ষাগৃহে একটি সিনেমার টিকিটের দাম বিক্রি হয়েছে ২১৭০ টাকায়। তা সত্ত্বেও বক্স অফিসে সিনেমাটি ছিল হাউসফুল।

Advertisement

ভারতে প্রথম দিনে ২২০ কোটি টাকার ওপর আয় করার পর গোটা বিশ্ব জুড়ে ইতিমধ্যে ব্যাপক কালেকশন করেছে এই সিনেমাটি। ভারতের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, কানাডা এবং মধ্যপ্রাচ্যের বেশকিছু দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি রিলিজ হয়েছে। বিদেশের মাটিতে ইতিমধ্যে সিনেমাটি ৭৫ কোটি টাকার উপর ব্যবসা সেরে ফেলেছে। যা একটি অন্যতম বড় রেকর্ড।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button