এবার ‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত নাচলেন একরত্তি ক্ষুদে কন্যা,তুমুল ভাইরাল ভিডিও

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সর্বোচ্চ ট্রেন্ডে ছিল ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানটি। এখনও তার রেশ কিছুটা রোয়েই গিয়েছে। একসময় অসংখ্য মানুষ এই গানে রীল বানিয়েছে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রায় প্রত্যেকেই এই গানে কোমর দুলিয়েছেন। বিদেশেও পৌঁছে গেছে গানটি। বিদেশের বহু সেলিব্রিটি গানটিতে নেচেছেন।

Advertisement

বাচ্চা থেকে বুড়ো সবাই অনায়াসে এই গানটিতে নেচেছে। এই গানের সিগনেচার স্টেপ নকল করে রীলস বানিয়েছেন বহু মানুষ। বহু মানুষ ভাইরাল হয়েছে এই গানে ভিডিও বানিয়ে। রাতারাতি উঠে আসা এই গানটি মানুষের মুখে মুখে ঘুরতে থাকে। এবার সেরকমই এক ক্ষুদে কন্যার ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি কাচা বাদাম গানে দুর্দান্ত নেচেছেন সামিরা থাপা নামে এক একরত্তি। বয়স চার বছর হলেও নাচ এবং দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে বহু মানুষের মন জয় করে নিয়েছে ছোট্ট মেয়েটি। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ও কম নয়। প্রায় ১ লাখের বেশি মানুষ তাকে ফলো করে। প্রায়ই সে ইনস্টাগ্রামে নাচের ভিডিও দেয়।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by S A M A I R A 🌸 (@samaira.thapa_official)

Advertisement

Advertisement

এবারও সে ট্রেন্ডিং গান কাচা বাদাম গানে দুর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে মানুষের মন জয় করে নিয়েছে। সাদা এবং হলুদ সূর্যমুখী আঁকা হট প্যান্ট, হলুদ টপ এবং মাথায় হেয়ারব্যান্ড পরে তাকে দেখতেও খুব মিস্টি লাগছিল। কাচা বাদামের সিগনেচার স্টেপ নকল করে সুন্দর করে নেচেছে সে। ইতিমধ্যেই তার ভিডিওটি ২৫ লাখ মানুষের ভালোবাসা পেয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button