পড়নে নীল রঙের শাড়ি,দুর্দান্ত নেচে তাক লাগলেন সুন্দরী যুবতী, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক মানুষ নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরতে পারেন। দেশ বিদেশের বহু ভিডিও প্রতিদিন ভাইরাল হচ্ছে। বর্তমানে সাধারণ মানুষ মোবাইল কে বিনোদনের মাধ্যম হিসেবে দেখে। আবার অনেকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা প্রকাশ করেন।

Advertisement

অনেকসময় দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় কোনো ব্যাক্তির নাচ বা গান রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। নিজেদের প্রতিভার মাধ্যমে অনেক মানুষ প্রচুর জনপ্রিয়তাও লাভ করেছে। প্রতিভা প্রকাশের জন্য ইউটিউব এর থেকে ভালো মাধ্যম আর হয়না। বর্তমান প্রজন্ম ইউটিউব কে পেশা হিসেবেও দেখছে।

Advertisement

সেরকমই ইউটিউবে একটি জনপ্রিয় চ্যানেল হলো ‘ড্যান্স উইথ মৌ’। এক মিষ্টি এবং সুন্দরী মেয়ে নিজের নাচের ভিডিও পোস্ট করেন চ্যানেলটিতে। তার নাচের সব ভিডিওই কমবেশি ভাইরাল হয়। দর্শকরা বেশ উপভোগ করেন তার নাচ।

Advertisement

সম্প্রতি নীল শাড়ি পরে দুর্দান্ত নেচে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। একটি বাংলা লোকগীতি ‘মনে করি আসাম যাব’ গানে অপূর্ব সুন্দর নেচে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। নীল শাড়ির সঙ্গে ম্যাচিং ব্লাউজ, মানানসই গয়না এবং খোঁপার লাল ফুলে তাকে দেখতে দুর্দান্ত লাগছিল। এখনও পর্যন্ত তার সেই নাচের ভিডিওটির ভিউজ ৫.৫ মিলিয়ন ছাড়িয়েছে। প্রায় ২৩ হাজারের বেশি মানুষ লাইক করেছেন ভিডিওটি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button