মাত্র ৫৭ বছর বয়সেই প্রয়াত অভিনেতা, অভিষেকের প্রয়ানে কি প্রতিক্রিয়া ঋতুপর্ণা, প্রসেনজিৎ-এর?

খবর আসা পর থেকেই শোকের ছায়া নেমে এসেছে টলিউড জগতে। হৃদরোগে আক্রান্ত হয়ে বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিষেক চট্টোপাধ্যায়। কিন্তু জানা গিয়েছে বেশ কয়েক দিন ধরেই তিনি অসুস্থ বোধ করছিলেন। অসুস্থ হবার পর হাসপাতালে ভর্তি হতে চাননি তিনি বাড়িতেই চলছিল চিকিৎসা। ৫৭ বছর বয়সী অভিনেতার এই অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টলিউড জগত।

Advertisement

টলিউড জগতের প্রায় সব অভিনেতা অভিনেত্রীর সাথে ভিষন সুসম্পর্ক বজায় ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের। অভিনেতার এই অকালপ্রয়াণে স্বাভাবিকভাবেই খুবই ভেঙে পড়েছেন অভিষেকের বহু সিনেমার নায়িকা এবং শোকস্তব্ধ হয়ে ভেঙে পড়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। কান্নাভেজা গলায় তিনি বলেন ‘এ খবর কি মিথ্যে হতে পারে না! ‘

Advertisement

মাএ ৫৭ বছরেই স্তব্ধ জীবন নক্ষত্রের পতন অভিষেক চট্টোপাধ্যায়ের স্মৃতিগুলো মনে করে শোকাহত প্রসেনজিৎ-ঋতুপর্ণা। একসাথে কাজ করে ছিলেন ঋতুপর্ণা সেই সময় কালিন কিছু প্রসঙ্গ তুলে শোকস্তব্ধ তিনি । অভিষেক চট্টোপাধ্যায় এর অকালমৃত্যু সংবাদে ভেঙে পড়েছেন তিনি তা জানান।

Advertisement

তিনি আরো বলেছেন অভিষেক সবসময় ঋতুপর্ণার প্রশংসা করত। একসঙ্গে প্রচুর আড্ডা দিয়েছেন তারা। সব মনে পড়ে যাচ্ছে তার। বাংলা ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত বিশিষ্ট অভিনেতা ছিলেন তিনি। যখন বাংলা সিনেমা জগত অত্যন্ত খারাপ সময় দেখছিল সেই সময় ইন্ডাস্ট্রিকে শক্ত হাতে ধরে রেখেছিলেন অভিষেক। বাংলা সিনেমা কখনোই তাঁর মতো একজন বিখ্যাত অভিনেতা কে ভুলতে পারবেনা।

Advertisement

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিষেক চট্টোপাধ্যায়ের মনোমালিন্যের খবর প্রকাশ্যে এসেছিল এনিয়ে প্রসেনজিৎ সাংবাদিকদের বলেন। এসম্পর্কে কোনো প্রতিক্রিয়া দিতে চান না এই সময়ে অভিষেকের সাথে ভালো স্মৃতিগুলোই মনে রাখতে চান তিনি।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button