নিজের থেকে ১৫ বছর বড় এই অভিনেত্রীর জন্যেই এখোনো অবিবাহিত সালমান খান

ভারতীয় একজন অন্যতম অভিনয়শিল্পী সালমান খান হলেন বিশিষ্ট জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং অসাধারণ টেলিভিশন ব্যক্তিত্ব তার ৩০ বছরের অভিনয় কর্মজীবনে অসংখ্য পুরস্কার অর্জন করেছেন তিনি ভারতীয় চলচ্চিত্রের অন্যতম ব্যবসাসফল অভিনেতা। সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত এই অভিনেতা আয় এর দিক থেকে সারাবিশ্বে ৮২ নম্বর স্থান অধিকার করেন।

Advertisement

কিন্তু তার বয়স বর্তমানে ৫০ অতিক্রম হলেও তিনি এখনো অবিবাহিত রয়েছেন। তার অনুরাগীর সংখ্যা রয়েছে প্রচুর তাই বৈবাহিক অনিচ্ছা বা ব্যক্তিগত প্রসঙ্গ জানতে আগ্রহ থেকে থাকেন অনেকেই তাই তার ব্যক্তিগত জীবন প্রসঙ্গে প্রশ্ন উঠে মাঝে মাঝেই।

Advertisement

বলিউড বিনোদন জগতের জনপ্রিয় খ্যাত সালমান ওরফে সল্লু ভাই বহুবার কর্মের মধ্যে দিয়ে আলোচনার গুজবের কেন্দ্রে উঠে আসেন। বহুবার এই অভিনয়শিল্পী দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনয়ের মাধ্যমে ব্যক্তিগত জীবনে তার প্রেমিকা হিসেবে বহুবার গুজবে ঐশ্বরিয়া রায়,ক্যাটরিনা কাইফ এর মত অভিনেত্রীর নাম উঠে এসেছে।

Advertisement

কিন্তু তবুও এই অভিনয়শিল্পী এখনো অবিবাহিত রয়েছেন। তবে প্রশ্ন উঠে তিনি কি কারোর জন্য অপেক্ষা করছেন এখনো? তার পূর্বের একটি সাক্ষাৎকার এর থেকে জানা যায় একটি নাম রেখা, একসময় এটিও শোনা যায় তিনি শুধুমাত্র রেখাকে বিয়ে করতে চান। উল্লেখ্য শুধু ঐশ্বরিয়া বা রেখা নন এই তালিকায় আরেকজনের ও নাম সঙ্গীতা বিজলানি ও রয়েছেন। বলিউড জগতে শোরগোল শোনা যায় তাদের সম্পর্ক প্রায় পরিণতি পেতে চলেছিল।

Advertisement

এমনকি তাদের বিয়ের কার্ডও নাকি ছাপানো হয়ে গিয়েছিল। সাক্ষাৎকারে সলমন ভাই স্বীকার করেন তাদের সম্পর্কের কথা। এবং এরপর থেকেই তাদের সম্পর্কে ভাঙ্গন দেখা যায়। সঙ্গীতা বিজলানি ছিলেন মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী তিনি ১৯৮০ সালে মিস ইন্ডিয়া খেতাব অর্জন করেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button