“জোর করে এনগেজমেন্ট রিং পরে নিয়েছি”, ‘দিদি নং ১’ এর সেটে নিজের জীবনসঙ্গী কে নিয়ে মুখ খুললেন শ্রুতি দাস

জি বাংলার একটি জনপ্রিয় শো হলো ‘দিদি নং ১’। এই শো এ সাধারণ মানুষের পাশাপাশি ছোটপর্দা এবং বড়পর্দার অনেক সেলিব্রিটি দের মাঝে মাঝেই অংশ নিতে দেখা যায়। শো এর সঞ্চালক রচনা ব্যানার্জির সঙ্গে নিজেদের জীবনের নানা গল্প শেয়ার করতে দেখা যায় প্রতিযোগীদের।

Advertisement

সম্প্রতি ‘দিদি নং ১’ এর সেটে পালিত হয়েছে দোলযাত্রা উপলক্ষে বিশেষ পর্ব। সেখানেই উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় তারকা জুটি শ্রুতি দাস এবং স্বর্নেন্দু সমাদ্দার। বর্তমানে ছোটপর্দায় শ্রুতি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি ভালো গান ও গাইতে পারেন। সেদিন তিনি ‘খেলবো হোলি রং দেবোনা’ এই গানটি গেয়ে মঞ্চে প্রবেশ করেন।

Advertisement

অভিনেত্রী সেদিন জানান যে তাদের দু বছরের সম্পর্কে এই প্রথম বার ‘দিদি নং ১’ এর সুবাদে তিনি স্বর্নেন্দু কে রং লাগাতে পেরেছেন এবং এই প্রথমবার স্বর্ণেন্দুও তাকে রং লাগিয়েছে। স্বর্ণেন্দু বরাবর রং খেলা থেকে দূরেই থাকেন। আরও নানরকম মজার গল্প দিদির সঙ্গে ভাগ করে নেন শ্রুতি।

Advertisement

তাদের আলাপ কিভাবে হয়েছিল এই প্রসঙ্গে স্বর্ণেন্দু জানান যে জি বাংলারই একটি ধারাবাহিকে কাজ করার সময় তাদের আলাপ হয়। শ্রুতির প্রথম ধারাবাহিক ছিল ‘ত্রিনয়নী’। যার পরিচালনার দায়িত্বে ছিলেন স্বর্ণেন্দু। স্বর্ণেন্দু বলেন যে শ্রুতিকে প্রথম দেখে তিনি ইউনিটকে জানিয়েছিলেন যে এই মেয়েটা ছাড়া কি আর কোনো হিরোইন পাওয়া গেলনা। অতএব এটাই তার ফার্স্ট ইম্প্রেশন ছিল শ্রুতির প্রতি। তবে শ্রুতির ভালো লেগেছিল স্বর্ণেন্দুকে। শ্রুতিই প্রথম ভালোবাসার কথা জানিয়েছেন তাকে।

Advertisement

বিয়ের প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে “বিয়ে কবে হবে জানিনা। সেই জন্যই জোর করে এনগেজমেন্ট রিং কিনিয়ে পরে নিয়েছি”। তবে স্বর্ণেন্দু জানান যে বিয়ে না হলেও তাদের মধ্যে সম্পর্কটা ঠিক স্বামী স্ত্রীর মতনই। শ্রুতি সব ব্যাপারে তার খেয়াল রাখেন। এমনকি তার বাড়ি ঘরও গুছিয়ে রাখেন। তাদের দুই পরিবারের মধ্যেও একটা সুন্দর সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে বলেই জানিয়েছেন স্বর্ণেন্দু।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button