“২৫ বছরের অভিনয়ের মূল্যায়ন কি TRP দিয়ে হবে?’ ধারাবাহিকের রেটিং নিয়ে মুখ খুললেন অপরাজিতা

বর্তমানে প্রতিদিন বিনোদনের জন্য সিরিয়ালের বিকল্প নেই। ছবির পাশাপাশি সিরিয়াল গুলো সমান তালে দর্শকদের আনন্দ দিয়ে চলেছে। এই জন্য নানা রকম চ্যানেলগুলো বহু ধারাবাহিক চালনা করছে। দর্শকদের আনন্দ দেওয়ার উদ্দেশ্যে অনেক ভিন্ন স্বাদের ধারাবাহিক সামনে আনছেন চ্যানেল কর্তৃপক্ষ।

Advertisement

সেরকমই গত মাসে জি বাংলার পর্দায় শুরু হয়েছে একটি ভিন্ন স্বাদের ধারাবাহিক। ধারাবাহিকটির নাম ‘লক্ষী কাকিমা সুপারস্টার’। ধারাবাহিকের মূল কাহিনী লক্ষী কাকিমাকে ঘিরে। লক্ষী কাকিমার চরিত্রে অভিনয় করছেন বিখ্যাত অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আর তার সঙ্গে আরও একজন বর্ষীয়ান অভিনেতা দেবশঙ্কর হালদার কেও অভিনয় করতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকে।

Advertisement

প্রায় ৪ বছর পর ছোটপর্দায় অভিনয় করছেন অপরাজিতা। এবার সিরিয়ালের টিআরপি রেটিং নিয়ে মুখ খুললেন তিনি। আজকাল যে কোনো সিরিয়ালের সাফল্যের মাপকাঠি তার টিআরপি রেটিংয়ের উপর নির্ভর করে। যার জেরে অনেক সময় ভালো ভালো গল্পের ধারাবাহিক টিআরপি রেটিং ভালো না থাকায় অল্প সময়েই বন্ধ হয়ে গিয়েছে।

Advertisement

সম্প্রতি এই প্রসঙ্গে নিজের মতামত জানালেন অপরাজিতা আঢ্য। অভিনেত্রী বলেন যে চার বছর পর অভিনয়ে ফিরেছেন তিনি। এর মধ্যে অনেক কিছুর পরিবর্তন হয়েছে। তিনি জানান যে তার দীর্ঘ ২৫ বছরের অভিনয় জীবনের মূল্যায়ন নিশ্চই একটি ধারাবাহিকের টিআরপি রেটিং দিয়ে বিচার হবেনা।

Advertisement

তিনি বলেন দেবশঙ্কর হালদার ৩৫ বছর ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। তার মূল্যায়ন ও নিশ্চই ধারাবাহিকের টিআরপি রেটিং এর উপর নির্ভর করবেনা। অভিনেত্রী বলেন যে প্রধান প্রশ্নটি হলো মানুষ কি ভালোবাসছে। তার উপর ভিত্তি করেই অনেক ক্ষেত্রে নির্মাতারা বাধ্য হন মূল কাহিনী পরিবর্তন করতে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button