‘মায়ের চিকিৎসার জন্য প্রতি মাসে ৯৬ হাজার টাকা খরচ করেও শেষ রক্ষা হয়নি’,মাকে বাঁচাতে না পেরে আফসোস অভিনেত্রী সোহিনী সান্যালের

বাংলা ধারাবাহিকে সোহিনী সান্যাল একজন জনপ্রিয় অভিনেত্রী। বহু ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। দীর্ঘ ১৫ বছর ধরে তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। নায়িকার চরিত্রে অভিনয় না করলেও নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

Advertisement

আমরা যারা টিভির এপারে বসে অভিনেতা অভিনেত্রীদের অভিনয় করতে দেখি, তারা ভেবে নিই যে তাদের বাস্তব জীবনও হয়তো চলচ্চিত্র জগতের মতনই ঝকঝকে। আমরা অনেকেই তাদের বাস্তব জীবন সম্পর্কে জানিনা। তবে দিদি নং ১ এর সেটে এসে নিজের কঠিন বাস্তব জীবনের গল্পঃ শেয়ার করলেন সোহিনী সান্যাল।

Advertisement

সম্প্রতি দিদি নং ১ এর একটি পুরনো পর্বের ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সোহিনী নিজের জীবনের কথা রচনা ব্যানার্জির সঙ্গে শেয়ার করছেন। সোহিনীর মায়ের খবর জানতে চাইলে তিনি বলেন তার মা আর বেঁচে নেই। তিনি জানান মায়ের চিকিৎসার জন্য মাসে ৯৬ হাজার টাকা খরচ হতো। সেই টাকা রোজগারের জন্য দীর্ঘ ১৫ বছরের অভিনয় জীবনে ১ দিনের জন্যেও ব্রেক নেননি তিনি।

Advertisement

তার এই জীবন সংগ্রামের কথা শুনে রচনা ব্যানার্জী ও কষ্ট পান। তার এই কঠিন লড়াইকে সম্মান জানাতে হাততালি দেন সেটের সবাই। তারপর তিনি আরও বলেন বর্তমানে তার নিজের বলতে শুধু তার স্বামী এবং এক পোষ্য। সোহিনী বরাবরই হাসি খুশি থাকতে ভালোবাসেন। তবে এত হাসিখুশি একজন মানুষের মনে যে এত কষ্ট রয়েছে সেটা তার কথা না শুনলে বোঝাই যেতনা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button