দ্যুতি এবং তার সন্তানের দায়িত্ব নেবে রাহুল,নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই ভাইরাল,দেখুন ভিডিও

বাংলা ধারাবাহিকের জগতে ‘গাঁটছড়া’ একটি জনপ্রিয় সিরিয়াল। শুরু হওয়ার সময় থেকেই টিআরপি তালিকায় অপ্রতিরোধ্য ভাবে ভাল করছে সিরিয়ালটি। বেশ কয়েক সপ্তাহ জুড়ে টিআরপি লিস্টে প্রথম স্থান দখল করেছে এই ধারাবাহিকটি। প্রতিদিন সন্ধ্যা সাত টায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয় ধারাবাহিকটি।

Advertisement

কিছুদিন আগেই ধারাবাহিকের নায়ক রিদ্ধিমান এবং নায়িকা খড়ির বিয়ে নিয়ে তোলপাড় চলেছে। নায়িকা এবং নায়িকার দুই বোন কে নিয়েই ধারাবাহিকের মূল গল্প। খড়ির দিদি দ্যুতির সঙ্গে তার দেওর রাহুলের বিয়ে নিয়ে অনেক ঝামেলা চলছিল। এবার খড়ির দৌলতেই দ্যুতির সঙ্গে রাহুলের বিয়ে হতে চলেছে।

Advertisement

সম্প্রতি একটি নতুন টুইস্ট যোগ হয়েছে ধারাবাহিকে। স্টার জলসার তরফ থেকে একটি প্রোমো শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে সিরিয়ালের নায়ক রীদ্ধিমান তার ভাই রাহুল কে নির্দেশ দিচ্ছে দ্যুতি কে বিয়ে করার জন্য। দ্যুতি মা হতে চলেছে। সেই সন্তানের দায়িত্বও নিতে হবে রাহুলকে। রীদ্ধিমান আরও বলেন যে দ্যুতি কে বিয়ে না করলে সমস্ত সম্পত্তি থেকেও বঞ্চিত করা হবে তাকে।

Advertisement

রাহুল যে তার দিদি দ্যুতি কে ঠকাচ্ছে সেটি আগে থেকেই বুঝতে পেরেছিলেন খড়ি। সে অনেক দিন ধরেই চেষ্টা করছিল রাহুলের ভালো মানুষের মুখোশ টেনে খুলে দিতে। কিছুদিন আগেই খড়ি এবং রীদ্ধিমান দ্বীরাগমনে গিয়েছিলেন। সেখানেই খড়ি রাহুলের মুখোশ খুলে দেওয়ার চেষ্টা করে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by ❁গাঁটছড়া-Fancafe❁ (@gantchhora_fancafe)

Advertisement

Advertisement

অনেক চেষ্টা করেও খড়ি কিছুতেই রীদ্ধিমান কে তার ভাই রাহুলের আসল রূপ টা দেখাতে পারছিলেন না। তবে এবার প্রকাশ্যে আসা নতুন প্রোমো দেখে বোঝা যাচ্ছে যে রীদ্ধিমান বুঝতে পেরেছেন তার ভাইয়ের আসল চেহারা। এই প্রোমোর মাধ্যমেই দর্শকরা আশার আলো দেখছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button