বিখ্যাত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে গভীর শোকাহত তৃণা,ভেঙে পড়লেন কান্নায়

বুধবার গভীর রাতে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন নক্ষত্রের পতন হয়েছে। অভিনয় জগত থেকে চিরতরে বিদায় নিয়েছেন বিখ্যাত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার। বহু দিন ধরে তিনি বাংলা ছবিতে কাজ করেছেন। বর্তমানে ছোটপর্দায় অনেকগুলি ধারাবাহিকে কাজ করছিলেন তিনি।

Advertisement

গতকাল তার মৃত্যুর পর থেকেই টলিউডে শোকের ছায়া নেমেছে। টলিউডের বড় বড় অভিনেতারা তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে গোটা বাংলা শোকাহত হয়ে পড়েছে। ইন্দ্রানী হালদার থেকে শুরু করে তার সমকালীন বহু অভিনেতা অভিনেত্রীরা কান্নায় ফেটে পড়েছেন কামেরার সামনে।

Advertisement

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খড়কুটো’। সেই ধারাবাহিকের মুখ্য চরিত্র হলো গুনগুন অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহা। সেই ধারাবাহিকে গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক চ্যাটার্জী। তার মৃত্যুর পর থেকেই ভেঙে পড়েছেন তৃণা।

Advertisement

পর্দার বাবা মেয়ের সম্পর্ক বাস্তবেও একইরকম ছিল। তৃণা জানান শুটের বাইরেও তিনি অভিষেক চট্টোপাধ্যায়কে ড্যাডি বলে ডাকতেন। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তৃণা জানান শুটে এসে বারবার অসুস্থ হয়ে পড়ছিলেন তিনি। তাকে অনেক বকাবকিও করেছেন তিনি। ডাক্তার দেখাতে বললে শুনতেন না অভিষেক বাবু এমনটাই জানিয়েছেন তৃণা। এসব কথা সংবাদমাধ্যমকে জানানোর সময়ই কান্নায় ভেঙে পড়েন তৃণা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button