বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতের এক মাসের ফ্ল্যাট ভাড়া কত জানলে? শুনলে চমকে উঠবেন

বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বহু বছর ধরে হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। একের পর এক হিট ছবি উপহার দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। দীর্ঘদিন তিনি বলিউড থেকে দূরে ছিলেন। তবে এখন আস্তে আস্তে আবার অভিনয়ে ফিরছেন তিনি।

Advertisement

কিছুদিন আগেই ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমে অভিনয়ে ফিরেছেন তিনি। তার অভিনীত ওয়েব সিরিজ ‘ফেমগেম’ সদ্য মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। সিরিজ টি মুক্তির পর থেকেই অনেক প্রশংসিত হয়েছে। দীর্ঘদিন তিনি বিদেশে ছিলেন। তবে এবার সিনেমাতে ফেরার পাশাপশি তিনি বি টাউনেও জাকিয়ে বসতে চলেছেন।

Advertisement

এরইমধ্যে বেশ কয়েকটি নামি রিয়্যালিটি শো এর বিচারকের আসনে দেখা গিয়েছে এভার গ্রীন এই বিউটি কে। এছাড়াও জানা যাচ্ছে তার হাতে রয়েছে আরও কয়েকটি ছবির অফার। সেই জন্যই কাজের সূত্রে তিনি মুম্বাইতে পাকাপাকি ভাবে থাকার বন্দোবস্ত করেছেন এবং শোনা গেছে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তিনি।

Advertisement

বলিউডের নানা অভিনেতা অভিনেত্রীদের প্রায়ই বিলাসবহুল ভাড়া বাড়িতে থাকতে দেখা যায়। সেইসব ফ্ল্যাটের মাসিক ভাড়া লক্ষাধিক। এবার সেই পথেই হাঁটলেন মাধুরী দীক্ষিত নেনে। জানা গিয়েছে স্বামী এবং সন্তান নিয়ে তিনি মুম্বাইতেই থাকবেন। ইতিমধ্যে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তিনি। জানা গিয়েছে তার ফ্ল্যাটের ভাড়া বাবদ প্রতি মাসে খরচ হবে প্রায় ১৩ লক্ষ টাকা। যা কিনা একজন সাধারণ মানুষের ধরা ছোঁয়ার বাইরে।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by Apoorva Shroff (@lythdesign)

Advertisement

Advertisement

মুম্বাই এর ওরলিতে একটি বহুতলের ২৯ নম্বর তলার সম্পূর্ণ ফ্ল্যাট টি নিয়েছেন তিনি। সেই ফ্ল্যাট টিকে নিজের মনের মতন করে সাজিয়ে নিচ্ছেন তিনি। সেই ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনার অভিনেত্রীর নতুন ফ্ল্যাটের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমত ভাইরাল হয়েছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button