সৌন্দর্যতার নিরিখে বড় বড় বলিউড অভিনেত্রীদের মাত দেবে ভারতের জনপ্রিয় র‍্যাপার বাদশার স্ত্রী,দেখুন ছবি

নিঃসন্দেহে বর্তমানে বাদশাহ বলিউডের একজন জনপ্রিয় র‍্যাপার। বেশ কিছু বছর ধরে চলচ্চিত্র জগতে তার জনপ্রিয়তার তুঙ্গে। ইতিমধ্যে দর্শকদের উপহার দিয়েছেন বহু গান। তার গাওয়া কিছু বিখ্যাত গান হলো গেন্দা ফুল, ডিজে ওয়ালে বাবু, কার গায়ে চুল ইত্যাদি। তবে তিনি একজন গায়ক অথবা র‍্যাপারই নন বরং একজন অসাধারণ অভিনেতাও।

Advertisement

তার দৌলতেই বলিউড পেয়েছে একপ্রকার নতুন গানের প্রচলন। নিজের কন্ঠে একের পর এক গান গেয়ে তৈরি করেছেন ট্রেন্ড। এমনকি বলিউডে তার আগমনে জনপ্রিয়তায় ভাটা পড়েছে হানি সিং এর। বর্তমানে বলিউডের বেশিরভাগ সিনেমাতেই তার গাওয়া গান শুনতে পাওয়া যায়। এমনকি ইউটিউবেও রয়েছে লক্ষাধিক ফলোয়ার্স লক্ষ লক্ষ গাড়ির ভিউজ।

Advertisement

Advertisement

বাদশা নিজের র‍্যাপের কারণে ভারতের পাশাপাশি সারা বিশ্বে জনপ্রিয় একজন গায়ক। এমনকি তার বেশিরভাগ ফ্যান ফলোয়িংই নারী। তবে খুব কম সংখ্যক মানুষই জানেন যে তিনি বিবাহিত। তিনি হামেশাই নিজের বৈবাহিক জীবন গোপন রেখেছেন। আজ আমরা এই প্রতিবেদনে তার স্ত্রীর সম্পর্কেই জানবো।

Advertisement

Advertisement

বলিউডের এই জনপ্রিয় র‍্যাপার তথা গায়ক বাদশা ২০১২ সালে জেসমিনকে গোপনে বিয়ে করেছিলেন। এরপর তাদের ২০১৭ সালে একটি কন্যা সন্তান হয়। তাদের মেয়ের নাম জেসি গ্ৰেস মসিহ সিং। বাদশা তাদের সর্বদাই লাইমলাইট থেকে দূরে রাখতে পছন্দ করেন এবং নিজের পরিবার সম্পর্কেও খুব কম কথা বলেন তিনি।

Advertisement

সম্প্রতি কিছুদিন আগে সোশ্যাল মাধ্যমে চর্চা শুরু হয় যে বাদশার বৈবাহিক জীবন ভালো যাচ্ছে না। লকডাউন চলাকালীন তার স্ত্রী পাঞ্জাবে ছিলেন এবং দুজনের মধ্যে দূরত্ব তৈরি হয়েছিল। কিন্তু কিছুদিন পরেই আবার শোনা যায় যে তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক হয়ে গিয়েছে এবং তারা আবার দুজনে একসাথে থাকতে শুরু করেছে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button