বিনোদন জগতে ফের নক্ষত্রপতন,প্রয়াত প্রবাদপ্রতিম অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

চলচ্চিত্র জগতে ফের নক্ষত্রপতন। প্রয়াত হলেন বিখ্যাত টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। মৃত্যুকালীন অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর। অভিনেতার অকাল প্রয়ানে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত।

Advertisement

জানা গিয়েছে গতকাল বুধবার একটি চ্যানেলের শুটিং চলাকালীন হঠাৎ অসুস্থ বোধ করেন অভিনেতা অভিষেক চ্যাটার্জী। সেখানে তিনি বেশ কয়েকবছর বমিও করেন। এরপর অভিনেতাকে হাসপাতালে ভর্তি করাতে চাইলে তিনি বাঁধা দেন এবং হাসপাতালের বদলে বাড়িতেই নিজের চিকিৎসা করাতে চান তিনি। সেই মোতাবেক বাড়িতে আনা হয় তাকে।

Advertisement

বাড়িতে এনে শুরু হয় তার চিকিৎসা। দেওয়া হয় স্যালাইন কিন্তু তাতেও শেষরক্ষা হয় না। এরপর আজ রাত ১ টা নাগাদ সকলকে বিদায় জানিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মাত্র ৫৮ বছর বয়সী এই সুখ্যাত অভিনেতার আকষ্মিক প্রয়ানে শোকস্তব্ধ গোটা সাংস্কৃতিক মহল।

Advertisement

জানা গিয়েছে, বর্তমানে বাড়িতেই রয়েছে অভিনেতার দেহ। সম্ভবত আজই শেষকৃত্য সম্পন্ন হবে তার। খবর শুনে তার বাড়িতে ইতিমধ্যে উপস্থিত হয়েছেন তার বন্ধু লাবনী সরকার। দীর্ঘদিনের পুরোনো বন্ধুর আকষ্মিক প্রয়ানে শোকস্তব্ধ অভিনেত্রীও। তিনি বলেন,”বন্ধু,পরিবার হারালাম। ভাবতেই পারছি না অভিষেক নেই। ও আর আমার সঙ্গে কথা বলবে না। এখন ওর পরিবারের পাশে থাকাই প্রধান।”

Advertisement

প্রসঙ্গত,১৯৬৪ সালের ৩ রা এপ্রিল জন্মগ্রহণ করেছিলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। এককালীন টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন ছিলেন তিনি। নিজের অভিনয় দক্ষতায় বেশ কয়েকটি হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

Advertisement

“পথভোলা” সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন তিনি। তবে বর্তমানে তিনি বেশ কিছু ধারাবাহিকে অভিনয় শুরু করেছিলেন এবং এর মাঝেই সকলকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিলেন এই প্রবাদপ্রতিম অভিনেতা।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button