আসছে বছরের প্রথম সূর্যগ্ৰহণে প্রচুর উন্নতি আসবে এই ৪ রাশির জাতকদের জীবনে

হিন্দু শাস্ত্র অনুযায়ী সূর্য গ্ৰহণকে অশুভ বলে মনে করা হয়। তাই শাস্ত্র অনুযায়ী সূর্য গ্রহণ চলাকালীন ও আগের ৯ ঘন্টা সমস্ত রকম শুভ কাজ বর্জন করা হয়। তবে আংশিক সূর্য গ্রহণের ক্ষেত্রে তা মান্য হয়। সূর্যগ্ৰহণের ৯ ঘন্টা আগে থেকে সূতক কাল শুরু হয় এবং গ্ৰহণ শেষে তা সরে যায় ফলে এরপর সমস্ত রকম কাজ যেমন খাওয়া দাওয়া, স্নান ও পূজার্চনা করার নিয়ম রয়েছে‌।

Advertisement

আগামী ৩০ এপ্রিল হতে চলেছে বছরের প্রথম সূর্য গ্রহণ। এই গ্ৰহণটি হতে চলেছে আংশিক। চলতি বছরে মোট ৪ টি গ্ৰহণ দেখা যাবে। প্রথম সূর্য গ্রহণ যেহেতু আংশিক হতে চলেছে ফলে সূতক কাল মান্য হবে না যার জেরে জনজীবনে সেরম একটা প্রভাব পড়তে দেখা যাবে না।

Advertisement

তবে সমস্ত রাশির ওপর এর গভীর প্রভাব পড়তে চলেছে। বছরের প্রথম সূর্য গ্রহণের ফলে মোট ৪ টি রাশির জাতকদের ভাগ্য উন্নতি হবে। আসুন তবে জেনে নেওয়া যাক কোন কোন সেই রাশি গুলি।

Advertisement

বৃষ রাশি- এ বছরের প্রথম সূর্য গ্রহণের ফলে বিরাট লাভের মুখ দেখতে পাবেন বৃষ রাশির জাতকরা। কর্ম ক্ষেত্রে আয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল। অফিসে প্রশংসা লাভ করতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে তা ছাড়া ভালো ফল আশা করা যায় না।

Advertisement

কর্কট রাশি- সূর্য গ্রহণের ফলে কর্কট রাশির জাতকদের সমস্ত মনোকামনা পূরণ হবে। সমৃদ্ধির পথ প্রশস্ত হবে। পারিবারিক সম্পত্তি নিয়ে চলা কলহ ও আইনি লড়াই সমাপ্ত হবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সময়টি অতি অনুকূল হতে চলেছে। ব্যবসায় অর্থলগ্নি লাভ দায়ক হবে।

Advertisement

তুলা রাশি- সূর্যগ্রহণ তুলা রাশির জাতকদের ক্যারিয়ার উন্নতি ঘটাতে চলেছে। কোনো ব্যবসায় অর্থ লগ্নি করা এটি সঠিক সময়ে। সন্তানদের সাথে সুসম্পর্ক বজায় থাকবে। পেশাগত জীবনে নতুন চমক অপেক্ষা করছে তুলা রাশির জাতকদের। পরিবারে নতুন অতিথির আগমন ঘটতে পারে। ব্যক্তিগত জীবনে বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

Advertisement

কুম্ভ রাশি- সূর্য গ্রহণের ফলে দীর্ঘ পুরোনো শারীরিক অসুস্থতা দূর হবে। বিদেশযাত্রার সুযোগ আসবে কুম্ভ রাশির জাতকদের। চাকুরীজীবিদের দায়িত্ব বাড়তে চলেছে সাথে বেতন বাড়ার আশঙ্কা। বৈবাহিক সম্পর্ক ভালো যাবে। কোন পুরোনো বন্ধুর সাহায্য পেয়ে ব্যবসায় আয় বাড়বে। সাথে রয়েছে বিদেশযাত্রার যোগ।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button