দুধ সাদা পোশাকে উদ্যম নাচে ঝড় তুললো সুন্দরী তিন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

 

Advertisement

সাদা রংয়ের পোশাক পড়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন তিন যুবতী। অসাধারণ নৃত্য শৈলী পরিবেশন করলেন। তারা তারা বয়সে ছোট কিন্তু তারা একেকজন একেবারে এটম বোম। ইশক তেরা হিন্দি গানের সঙ্গে অসাধারণ নাচলেন তিন কন্যা। তাদের এই অসাধারন নাচ দেখে প্রশংসা করেছেন। প্রত্যেকে বয়সে ছোট হলেও তারা যে প্রত্যেকে প্রশিক্ষিত তারা তাদের নাচ করে তা প্রমাণ করে দিয়েছেন। তাদের অসাধারণ নৃত্য শৈলী দেশ-বিদেশের সীমানা পেরিয়ে পৌঁছে গেছে বহু দূরে। সাদা রঙের পোশাকে তাদের দেখতেও যথেষ্ট সুন্দর লাগছে।

Advertisement

এই ভাবেই তো ছোটবেলা থেকেই ছেলেমেয়েদের প্রশিক্ষিত করে তুলতে হয়। একটা নিয়মের বাঁধনে যদি প্রথম থেকেই বাধা যায়, তাহলে হয়তো এই রকম ভাবেই প্রশিক্ষিত তৈরি হতে পারে। অসাধারণ এই নাচটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে বেশিক্ষণ সময় নেয় নি। আর হবে নাই বা কেন এই রকম নাচ কিন্তু সহজে রাখা যায়না। বর্তমান প্রজন্মের প্রতিভা প্রকাশ করার এক অসাধারণ প্লাটফর্ম হল, এই সোশ্যাল মিডিয়া আগেকার দিনে প্রতিভা থাকতো অনেক। কিন্তু তা প্রকাশের একেবারেই কোন জায়গা থাকতো না। পড়াশোনা করানো হতো শুধুমাত্র অক্ষরজ্ঞান রাখার জন্য আর এই ধরনের এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ মেয়েদের বিশেষ করে করানোই হতো না।

Advertisement

শুধু মাত্র কয়েকটা হাতের কাজ সেলাই শিখিয়েই মেয়েদের বিয়ে দেয়া দেওয়া হতো। তারপরে সংসার স্বামী সামলাতে সামলাতেই তাদের জীবন কেটে যেত। কিন্তু বর্তমানে এমনটা নয় বর্তমানে মেয়েরা প্রচন্ড ভাবে স্বাবলম্বী এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই প্রায় ৩২ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে যদিও ভিডিওটি প্রায় দু’বছর আগে ইউটিউবে দেওয়া হয়েছিল। এখন বর্তমানে সোশ্যাল মিডিয়া যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মাধ্যমে খুব সহজেই এই ধরনের প্রতিভারা বিশেষ করে যারা ঘরের মধ্যে এই সমস্ত নাচ, গান, আবৃত্তি এবং অন্যান্য শৈল্পিক চর্চাকে কাজে লাগায় তাদের ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button