কোটি কোটি টাকা ঋণের বোঝা,তবুও এভাবে টিকে রয়েছেন সানি দেওল

বলিউডের প্রথম সারির অভিনেতার মধ্যে একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সানি দেওল। শুধু তিনিই নয় বলিউডে তার পরিবারের পরিচয় ও সকলের অবগত কারণ পরিবারের প্রতিটি মানুষই অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন।

Advertisement

তবে বলিউডে দীর্ঘদিন রাজত্ব করার পর বহু তারকাই নিজেদের ব্যাঙ্ক ব্যালেন্স সহ কয়েক হাজার কোটি টাকার সম্পত্তি গুছিয়ে নেন। তবে সানি দেওলের ক্ষেত্রে ব্যাপারটা ভিন্ন হয়ে গিয়েছে। এককালীন বলিউডের অন্দরমহলে দাপিয়ে বেড়ানো অভিনেতা আজ দেউলিয়া।

Advertisement

বর্তমানে বৃহত্তর অঙ্কের ঋণে জর্জরিত হয়ে রয়েছেন সানি দেওল। জানা গিয়েছে এককালীন নিজের স্ত্রীর অ্যাকাউন্ট থেকে ৫২ কোটি টাকার লোন নেন সানি দেওল এবং তারা বর্তমানে যেই বাড়িতে রয়েছেন সেটির মূল্য প্রায় ৩ কোটির কাছাকাছি। এ থেকেই আন্দাজ করা যায় বর্তমানে বেশ কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে সানি দেওল ও তার পরিবার। অথচ এককালীন বলিউডের দাপিয়ে বেড়িয়েছেন এই অভিনেতা।

Advertisement

অভিনেতা সানি দেওল ১৯৯৯ সালে রিলিজ হওয়া একটি ছবি ‘দিল্লাগি’-র সেটের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। যেই ভিডিওটিতে দেখা যাচ্ছে তার সাথে রয়েছেন তার ভাই ববি দেওল। এই সিনেমাটি ছাড়াও ২০০৭ সালে মুক্তি পাওয়া আপনে সিনেমাতে তাদের দুই ভাইকে একসাথে দেখা গিয়েছিল এবং সাথে ছিলেন তাদের বাবা ধর্মেন্দ্র ও।

Advertisement

তবে পরিবারের সকলে সিনেমা জগতের যুক্ত থাকলেও সানি দেওলের মতো অবস্থা কারোর হয়নি। অভিনেতা সানি দেওল বর্তমানে গদর 2 এর শুটিং করছেন যেখানে তার বিপরীত চরিত্রে অভিনয় করবেন গাদার এর অভিনেত্রী অর্থাৎ আমিশা প্যাটেল। বর্তমানে তার ভাই ববি দেওল তার শেষ সিনেমা ‘লাভ হোস্টেল’ এর সফলতা উপভোগ করছে। যেখানে সানি দেওলের বিশ্রাম নেওয়ার কথা সেখানে তিনি কাজ করে চলেছেন ঋণ মেটানোর জন্য।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button