বচ্চন পান্ডে ফ্লপ হওয়া সত্বেও একাই ৯৯ কোটি টাকার পারিশ্রমিক নিয়েছেন অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি হিসেবে পরিচিত অভিনেতা হলেন অক্ষয় কুমার। প্রতি বছর একের পর এক হিট সিনেমা উপহার দেন নিজের অনুগামীদের। এছাড়াও নিজের অভিনয় দক্ষতায় বানিয়ে ফেলেছেন কয়েক হাজার টাকার সম্পত্তি। প্রতি বছর বেড়েই চলেছে তার সম্পত্তির পরিমাণ। অর্থাৎ তার সিনেমা দেখলেই বোঝা যায় তিনি বলিউডের একজন এভারগ্ৰীন অভিনেতা।

Advertisement

তবে আপনি কি জানেন একটি সিনেমায় অভিনয় করতে কত টাকা নেন অক্ষয় কুমার? জানলে অবাক হবেন আপনিও। করোনা অতিমারির আগে একটি সিনেমায় অভিনয় করতে পারিশ্রমিক হিসেবে অক্ষয় কুমার নিতেন প্রায় ৯৯ কোটি টাকা। লকডাউন চলাকালীন সেটি বেড়ে দাঁড়ায় ১০৮ কোটি টাকায় এরপর সেখান থেকে হয় ১১৭ কোটি টাকা।

Advertisement

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানতে পারা গিয়েছে অক্ষয় কুমারের সিনেমাগুলোর প্রডাকশন খরচ ৩৫ থেকে ৪৫ কোটি টাকা এবং প্রিন্ট ও পাবলিসিটি হিসেবে খরচ হয় ১৫ কোটি টাকা এবং আরো অন্যান্য খরচ মিলিয়ে মোট খরচ হয় ১৮৫ কোটি টাকার কাছাকাছি।

Advertisement

সম্প্রতি রিলিজ হওয়া তার শেষ সিনেমা বচ্চন পান্ডের জন্য তিনি পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ৯৯ কোটি টাকা যদিও তিনি ১০০ কোটি ছাড়া অভিনয় করেন না। জানা যায় সাজিদ নাদিয়াদওয়ালা নিজে অক্ষয় কুমারের সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেন অভিনেতার পারিশ্রমিকের।‌ তাও অনেকবার দরদামের পর এই সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisement

তবে ৯৯ কোটি টাকা পারিশ্রমিক নেওয়া সত্বেও বক্স অফিসে সেভাবে ঝড় তুলতে পারেনি বচ্চন পান্ডে। বক্স অফিসের হিসেব মতে প্রথম দিনে সিনেমাটি ব্যাবসা করেছে ১৩ কোটি টাকা যা একটি আশানুরূপ ফল। তাই সিনেমাটি নিয়ে বেশ চিন্তিত অক্ষয় কুমার এমনটা অনেকেই মনে করছেন। এছাড়াও আগামী দিনে কম্পিটিশন আরো বাড়তে চলেছে বচ্চন পান্ডের কারণ আগামী ২৫ মার্চ মুক্তি পেতে চলেছে রাজামৌলির ছবি আরআরআর। যার কারণে বক্স অফিসে খারাপ ভাবে মার খেতে পারে বচ্চন পান্ডে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button