নোরা ফতেহির সাথে দুর্দান্ত নেচে দর্শকদের মন জয় করে নিলেন বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী,ভাইরাল ভিডিও

বর্তমানে বলিউডের আইটেম গার্ল হিসেবে নোরা ফতেহি খুব জনপ্রিয়। তার নাচ দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা। বলিউডের ড্যান্স কুইন ও বলা হয় তাকে। নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। দুর্দান্ত মুভমেন্টস এবং আকর্ষণীয় শরীরী বিভঙ্গে তিনি আগুন ধরিয়েছেন দর্শক মহলে।

Advertisement

বলিউডের আরেকজন ড্যান্স আইকন হলেন মিঠুন চক্রবর্তী। বহু বছর ধরে তিনি অভিনয়ের মাধ্যমে দর্শকদের আনন্দ দিয়ে এসেছেন। তার দুর্দান্ত নাচে মজেছেন দর্শকমহল। একসময় ‘ডিস্ক ড্যান্স’ গানে নেচে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি।

Advertisement

এবার এই ভিন্ন সময়ের দুই অভিনেতা এবং অভিনেত্রী কে একসঙ্গে কোমর দোলাতে দেখা গেলো। কালার্স টিভির এক জনপ্রিয় রিয়ালিটি শো হলো হুনারবাজ। এই শো টি ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। এই শো এর বিচারকের আসনে রয়েছেন মিঠুন চক্রবর্তী, পরিণীতি চোপড়া এবং করণ জোহর। সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বিখ্যাত তারকা দম্পতি ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by ColorsTV (@colorstv)

Advertisement

Advertisement

এই শো তেই মাঝে মাঝেই অনেক সেলিব্রিটি পার্সন এসে উপস্থিত হন। এবার সেরকমই বলিউডের আইটেম গার্ল নোরা কে দেখা যাবে এই মঞ্চে। সেই পর্বের একটি প্রোমো চ্যানেল কর্তৃপক্ষ সামনে এনেছে। সেই প্রোমো তে দেখা যাচ্ছে নোরা ফাতেহির সঙ্গে মঞ্চে নাচ করছেন মিঠুন চক্রবর্তী। এই ভিডিও টি পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button