বুধবার এই সব কাজগুলো করলে আপনার জীবনে আসতে পারে বিপদ দেখা দিতে পারে চরম অর্থকষ্ট

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বুধবার দিনটি গণেশ ঠাকুর কে সমর্পিত। বুধবারে মন থেকে পুজো করলে জীবনে উন্নতি হয় এবং জীবন থেকে বাধা বিপত্তি দূর হয়। তবে এমন অনেক কাজ রয়েছে যা বুধবারে একদমই করা উচিত নয়। জ্যোতিষ মতে বুধবার এসব কাজ করলে নানা সমস্যা দেখা দিতে পারে। যারা মন থেকে এসব মানেন এই তথ্য গুলো তাদের জন্যই। আমাদের তরফ থেকে কোনোরূপ কুসংস্কার মানতে বলা হচ্ছেনা। এবার জেনে নিন কি কি কাজ করবেননা।

Advertisement

১) বুধবার কালো রঙের পোশাক পরা একদমই উচিত নয়। এদিন কালো পোশাক পড়লে তা অশুভ বলে মনে করা হয়। বিবাহিত মহিলাদের কালো পোশাক এবং কালো রঙের অলংকার পরা উচিত নয় বুধবার। এতে দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে।

Advertisement

২) বুধবার কারো সঙ্গে টাকাপয়সার কোনরকম লেনদেন করবেন না। এদিন কাউকে টাকা ধার দেবেননা এবং কারোর থেকে টাকা ঋণ নেবেন না। এদিন লেনদেন করলে আর্থিক ক্ষতি হওয়ার ঝুকি থাকতে পারে।

Advertisement

Advertisement

৩) মহিলাদের অপমান করবেন না। হিন্দু শাস্ত্রে কন্যার পুজো করা হয়। মেয়েদের অপমান করতে নেই। বুধবার কোনো মহিলার সঙ্গে অন্যায় আচরণ করবেন না। মহিলাদের প্রতি বিরূপ আচরণ করলে আপনাকে বড়সড় ক্ষতির মুখে পড়তে হতে পারে।

Advertisement

৪) কটু উক্তি করবেন না। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বুধ গ্রহ কে বুদ্ধি, বিকাশ এবং বিবেক এর প্রতীক বলে মনে করা হয়। এজন্য বুধবার কোনোরূপ কটু কথা বলা উচিত নয়। এতে আপনার আর্থিক ক্ষতি এবং পারিবারিক সুখ শান্তি বিনষ্ট হবে।

Advertisement

৫) পশ্চিম দিকে যাত্রা করবেন না। বুধবার পশ্চিম দিকে যাত্রা করা অত্যন্ত অশুভ। বুধবার পশ্চিম দিকে দিশাশূল থাকে। এর ফলে পশ্চিমে যাত্রা করলে আপনার ক্ষতি হতে পারে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button