ভরা মাসে সাধ খেলেন ‘রানী রাসমনি’র মা ভবতারিণী, হাজির পদ্মমণি, জগদম্বা, গদাধর

 

Advertisement

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-এর ‘মা ভবতারিণী’ তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) গতমাসে শেয়ার করেছিলেন তাঁর বেবিবাম্পের ছবি। তাঁকে দেখে বোঝা যাচ্ছিল, সময় ক্রমশ আগত। ফলে সম্প্রতি হল তাঁর সাধ। তনুশ্রীর সাধের ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তাঁর বান্ধবী শ্রুতি দাস (Shruti Das)।

Advertisement

লাল ঢাকাই শাড়ি ও সাদা-লাল হাকোবা ব্লাউজে সুন্দরী লাগছিল ভাবী মা তনুশ্রীকে। তার সঙ্গে ছিল হালকা গয়না ও কপালে লাল টিপ। এদিন তনুশ্রীর সাধে মা-বাবা, স্বামী ও শ্বশুরমশাই উপস্থিত ছিলেন অপর পারিবারিক সদস্যরা। এছাড়াও ছিলেন শ্রুতি, সৌরভ সাহা (Sourav Saha)-রা। তনুশ্রীর পছন্দের খাবার রান্না করে তাঁর সামনে সাজিয়ে দেওয়া হয়েছিল। তিনি তো খুব খুশি। কারণ তিনি মনে করেন, তিনি খুশি থাকলে তাঁর সন্তান খুশি থাকবে। ইদানিং তার নড়াচড়া তনুশ্রীকে জানান দেয় তার অস্তিত্ব।

Advertisement

তনুশ্রী তাঁর সন্তানকে মা ভবতারিণীর আশীর্বাদ মনে করেন। কারণ ‘করুণাময়ী রানী রাসমণি’ সিরিয়ালে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েছিলেন তিনি। মা ভবতারিণীর চরিত্রে তাঁকে অভিনয়ের সুযোগ দেওয়ার জন্য তিনি আজীবন চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে ঋণী থাকবেন। এই চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা তাঁর কাছে অনন্য। আড়াই বছরের দাম্পত্যে সন্তানের পরিকল্পনা না করা তনুশ্রী ও তাঁর স্বামী শমীক বসু (shamik basu)-র কাছে এই সুখবর আচমকাই এসেছে। শমীক নিজেও একজন সফল পরিচালক। ‘প্রথমা কাদম্বিনী’, ‘পান্ডব গোয়েন্দা’-সহ একাধিক ধারাবাহিকের পরিচালক তিনি।

Advertisement

আপাতত অভিনয় থেকে সাময়িক বিরতি নিলেও তনুশ্রী জানিয়েছেন, মা হওয়ার ছয় মাস পর থেকে নিজেকে নতুন করে গ্রুম করবেন তিনি। আবারও ফিরবেন অভিনয়ে। কারণ তনুশ্রী মনে করেন, অভিনেত্রীর সত্ত্বা তাঁর অস্তিত্ব। অভিনয় করতে না পারলে তিনি নিজেকে হারিয়ে ফেলবেন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button