বুধ গোচর করতে চলেছে মীন রাশিতে,এই ৬ টি রাশির জাতকদের জীবনে বাড়বে সমস্যা

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বুধ গ্রহকে একটি অত্যন্ত শুভ গ্রহ হিসেবে মনে করা হয়। বুধ গ্রহ সংবাদ, বুদ্ধি ও ব্যবসার কারক হিসেবে বিবেচিত হয়। এছাড়াও মিথুন এবং কন্যা রাশির অধিপতি গ্রহ হল বুধ। পাশাপাশি রাজকুমার গ্ৰহ হিসেবেও পরিচিত বুধ। ফলে বুধের রাশি পরিবর্তনের ফলে কিছু কিছু রাশির জাতকদের জীবনে এর প্রভাব পড়ে। অনেকের ক্ষেত্রে শুভ আবার অনেকের ক্ষেত্রে অশুভ বলে বিবেচিত করা হয় বুধের রাশি পরিবর্তন।

Advertisement

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১ টা ৫ নাগাদ গোচর হবে বুধের। এদিন মীন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ এবং আগামী ৮ ই এপ্রিল বেলা ১১ টা ৬ মিনিট পর্যন্ত এই রাশিতেই থাকবে বুধ। বুধের এই গোচরের কারণে যেই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে সেগুলি হলো-

Advertisement

মেষ রাশি- বুধের গোচরের ফলে মেষ রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। বুধের রাশি পরিবর্তনের ফলে কিছুটা কষ্টকর হতে পারে মেষ রাশির জাতকদের জীবন। কর্মক্ষেত্রে কিছুটা সমস্যার সম্মুখীন হতে পারেন। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। পারিবারিক অশান্তির সৃষ্টি হতে পারে।

Advertisement

কর্কট রাশি- বুধের গোচর চলাকালীন কর্কট রাশির জাতকদের এই সময়ে বাড়তি পরিশ্রম করতে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে সম্পর্ক খারাপ হতে পারে। ব্যবসায়ী কোন কাজ নষ্ট হবে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। কথাবার্তায় বিশেষভাবে নিয়ন্ত্রণ রাখা জরুরি।

Advertisement

সিংহ রাশি- বুধের গোচর চলাকালীন যেকোনো রকম ব্যবসায়ীক বিনিয়োগ থেকে বিরত থাকতে হবে সিংহ রাশির জাতকদের। কাউকে টাকা পয়সা ধার দিয়ে বিপদের সম্মুখীন হতে পারেন। ব্যবসায় আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

Advertisement

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের নিজের দক্ষতা প্রমাণ করার জন্য অধিক পরিশ্রম করতে হবে। স্বাস্থ্য কিছুটা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষতিগ্রস্ত হতে পারে। সামাজিক ভাবে অপমানিত হওয়ার যোগ রয়েছে। সকলের সাথে মানিয়ে চলার চেষ্টা করুন।

Advertisement

বৃশ্চিক রাশি- বুধের গোচর চলাকালীন ব্যবসায়ীক দিক থেকে ক্ষতির সম্মুখীন হবেন বৃশ্চিক রাশির জাতকরা। এই রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। কারো সাথে বচসায় জড়ানো একদমই উচিত হবে না। জীবন সাথীর কথাকে গুরুত্ব দিন। ভেবেচিন্তে কথাবার্তা বলুন।

Advertisement

মীন রাশি- বুধের গোচর চলাকালীন মীন রাশির জাতকদের সময়টা শুভ হবে না। এই সময়ে আপনার ব্যবহারে অন্যদের মনে আঘাত লাগতে পারে। মানসিকভাবে অসুস্থ থাকবেন কিছুটা। বৈবাহিক সম্পর্কের ফাটল দেখা দিতে পারে। ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button