এবার প্রভাস নয়,বাহুবলী খ্যাত পরিচালক রাজা মৌলির আগামী ছবিতে কাজ করবেন আল্লু অর্জুন

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজা মৌলি একজন নামকরা পরিচালক। তার পরিচালিত ‘বাহুবলী’ সিরিজের দুটি ছবিই ব্লকবাস্টার হয়েছিল। বিপুল পরিমাণে সাফল্য লাভ করেছিল ছবি দুটি। বাহুবলী ছবির নায়ক ছিলেন বিখ্যাত অভিনেতা প্রভাস। তার দৌলতেই বাহুবলী ছবির মাধ্যমে রাজা মৌলি ও জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে।

Advertisement

তবে এবার প্রভাস নয় তার আগামী ছবিতে কাজ করবেন বিখ্যাত অভিনেতা আল্লু অর্জুন। কিছুদিন আগেই তার ছবি ‘পুষ্পা দ্য রাইজ’ পার্ট ১ মুক্তি পেয়েছিল। এই ছবিটিও ঝর তুলেছে বক্স অফিসে। গোটা ভারতে ছবিটি প্রচুর জনপ্রিয় হয়েছিল। এখন তিনি পুষ্পার পার্ট ২ নিয়ে ব্যাস্ত আছেন।

Advertisement

শোনা যাচ্ছে ইতিমধ্যেই রাজা মৌলি ছবির বিষয়ে আল্লু অর্জুনের সঙ্গে কথা বার্তা সেরে ফেলেছেন। ভারতে বড় বাজেটের ছবিগুলি মোটামুটি ২৫ মিলিয়ন ডলারের মধ্যেই হয়। তবে রাজা মৌলি বাহুবলী ছবিটি ৪০ মিলিয়ন ডলার খরচ করে তৈরি করেছিলেন। অতএব আল্লু অর্জুন কে নিয়ে তার আগামী ছবিটিও যে অনেক বড় বাজেটের হতে চলেছে তা বলাই যায়।

Advertisement

তবে রাজা মৌলি বর্তমানে তার আরেকটি বড় বাজেটের ছবি মুক্তির অপেক্ষায় আছেন। আগামী ২৫ শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে তার পরিচালিত ছবি ‘আর আর আর ‘। ছবিটি তে প্রধান ভূমিকায় দেখা যাবে দুই দক্ষিণী সুপারহিরো রমচরন এবং জুনিয়র এন টি আর কে। এরপরে মহেশ বাবুর সাথেও আরেকটি ছবি করার কথা আছে তার। তারপরেই আল্লু অর্জুন কে নিয়ে ছবির শুটিং শুরু করবেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button