সৌন্দর্যে যে কোনো টলিউড নায়িকাকে টেক্কা দেবেন যীশু সেনগুপ্তের স্ত্রী নীলাঞ্জনা,রইলো ছবি

বর্তমানে বাংলা চলচ্চিত্র জগতে যীশু সেনগুপ্ত একজন পরিচিত নাম। সাড়া বাংলা জুড়ে বেশ জনপ্রিয় তিনি। মাত্র ১৯ বছর বয়স থেকে অভিনয় শুরু করেছিলেন তিনি। ১৯৯৯ সালে মহাপ্রভু শ্রী চৈতন্য ধারাবাহিকের মাধ্যমে তিনি সকলের মন জয় করে নিয়েছিলেন।

Advertisement

তারপরই শুরু হয় তার আসল লড়াই। অভিনয় জগতে সাফল্যের পথ খুব মসৃন ছিলনা তার জন্য। ধারাবাহিকের পর বড়পর্দায় কাজ শুরু করলে একের পর এক ফ্লপ হয় তার ছবি। এর ফলে একসময় কোনো ডিরেক্টর তার সঙ্গে কাজ করতে চাইতেন না। কিন্তু ভেঙে পড়েননি তিনি। তারপর বিভিন্ন ভালোভালো বাংলা ছবি উপহার দিয়েছেন দর্শকদের। এছাড়াও হিন্দি এবং তামিল তেলেগু ছবিতেও কাজ করেছেন তিনি।

Advertisement

ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন দারুন সঞ্চালক। জি বাংলার ‘সারেগামাপা’তে তিনি বহু সিজন ধরে সঞ্চালনা করেছেন। তবে বর্তমানে স্টার জলসার ‘সুপার সিঙ্গার’ এ সঞ্চালনা করছেন তিনি। তিনি খুব সুন্দর ড্রাম বাজাতে পারেন।

Advertisement

Advertisement

অভিনয় জগতে আসার আগে তিনি ক্রিকেট খেলতেন। তার ক্রিকেটার হওয়ার ইচ্ছে ছিল। হাত খরচ চালানোর জন্য প্রথম অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি এবং তারপর পেশা হিসেবে অভিনয়কেই বেছে নেন। তবে এখনও তাকে বেঙ্গল টাইগার্স এর হয়ে সেলিব্রিটি ক্রিকেট লিগে খেলতে দেখা যায়।

Advertisement

Advertisement

তবে যীশু সেনগুপ্তের মতন তার স্ত্রী ও চলচ্চিত্র জগতেরই মানুষ। বিখ্যাত অভিনেত্রী অঞ্জনা ভৌমিকের মেয়ে নীলাঞ্জনার সঙ্গে ২০০৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন যীশু সেনগুপ্ত। তাদের দুজনকে স্টার জলসার ‘অপরাজিত’ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে। তবে নীলাঞ্জনা এখন অভিনয় জগত থেকে সরে গিয়েছেন এবং তাদের দুই মেয়ে কে নিয়ে সুখে সংসার করছেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button