শহুরে সাজে সেজে উঠলেন বাদাম কাকু,গান রেকর্ড করতে পাড়ি দিলেন সুদূর মুম্বাইতে

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সর্বোচ্চ ট্রেন্ডে রয়েছে ভুবন বাদ্যকরের কাচা বাদাম গানটি। অসংখ্য মানুষ এই গানে রীল বানিয়েছে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ প্রায় প্রত্যেকেই এই গানে কোমর দুলিয়েছেন। বিদেশেও পৌঁছে গেছে গানটি।

Advertisement

বিদেশের বহু সেলিব্রিটি গানটিতে নেচেছেন। তানজানিয়ার কিলি পল থেকে শুরু করে সাউথ কোরিয়ার মা মেয়ের জুটি, ফ্রান্সের জিকা, আমেরিকার ডান্সিং ড্যাড প্রভৃতি বিখ্যাত মানুষেরা এই বাংলা গানে নেচেছেন। বহু মানুষ এই গানে ভিডিও বানিয়ে ভাইরাল হয়েছে।

Advertisement

তবে এবার সুদূর মুম্বাইতে পাড়ি দিলেন ভুবন বাবু। কিছুদিন আগেই একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছিলেন তিনি। সেই গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। তারপর সেই ঘটনা নিয়ে তিনি তার নতুন গান ‘আমার নতুন গাড়ি’ বেধে ফেলেছেন। এবার সেই গানের শুটিং করতেই মুম্বই গেলেন তিনি।

Advertisement

সম্প্রতি মুম্বই তে গিয়ে ভুবন বাবুর একটি ভিডিও সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে শহুরে সাজে সেজে উঠেছেন ভুবন বাবু। তার শরীরে আর মলিন পোশাক নেই। তার পরিবর্তে ঝলমলে পোশাক এবং নতুন হেয়ার স্টাইলে একেবারে ছোকরা হয়ে উঠেছেন তিনি। গলায় মোটা চেন এবং হাতের প্রতিটি আঙ্গুলে আংটি ছিল।

Advertisement

Advertisement
View this post on Instagram

Advertisement

A post shared by ABP Ananda (@abpanandatv)

Advertisement

Advertisement

মুম্বই তে গিয়ে ভুবন বাবু জানান তার খুব ভালো লাগছে মুম্বই এসে। নিজের নতুন সাজ ও খুব পছন্দ হয়েছে তার। এই কথা বলতে বলতে তিনি নিজের নতুন গানের দু লাইন শুনিয়েও দেন। এরপর তিনি বলেন যে এক মাসের মধ্যেই তার নতুন গান আসছে। ইতিমধ্যেই নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন ভুবন বাবু।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button