সৌন্দর্যে যে কোনো টলিউড নায়িকাকে মাত দেবে তাপস পালের মেয়ে,দেখুন ছবি

বাংলা সিনেমার জগতে তাপস পাল একজন পরিচিত নাম। আশি এবং নব্বইয়ের দশকে একের পর এক হিট হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ‘দাদার কীর্তি’ ছবির মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন তিনি। তারপর থেকে বহু ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি।

Advertisement

অভিনয়ের পাশাপাশি তিনি একজন সক্রিয় রাজনীতিবিদ ছিলেন। ২০০১ সালে তিনি সক্রিয় রাজনীতিতে যোগ দেন। কৃষ্ণনগর লোকসভার সাংসদ হয়েছিলেন দুবার। তবে করোনা পরিস্থিতিতে ২০২০ সালে ১৮ ই ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

Advertisement

Advertisement

১৯৮৫ সালে নন্দিনী পালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তাদের একটি মেয়ে রয়েছে যার নাম সোহিনী পাল। বাবার মতন তিনিও অভিনয় জগতে পা রেখেছেন। ২০০৪ সাল থেকে অভিনয় করছেন তিনি। তার প্রথম ছবি ছিল ‘বউ ব্যারাক্স ফরএভার’। এরপরেও আরও অনেক ছবিতে কাজ করেছেন সোহিনী।

Advertisement

Advertisement

তাপস পাল খুব ভালোবাসতেন তার মেয়ে সোহিনীকে। বাবার মুখের সঙ্গে তার মুখের খানিকটা মিলও রয়েছে। মেয়ের সঙ্গে মুম্বাই তেই থাকতেন তাপস বাবু। একবার এক ইন্টারভিউ তে তাপস পাল বলেছিলেন তার মেয়ে ছোটো একটা পাখির মতন এবং টুকটুক করে কথা বলে। এর থেকেই বোঝা যায় তিনি তার মেয়েকে কতটা ভালোবাসতেন।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button