‘আমার জীবনের সাথে খেলিস না’, কাকে সাবধান করলেন অভিনেতা ভাস্বর!

 

Advertisement

ইদানিং প্রায়ই অভিনেতা ভাস্বর চ্যাটার্জি (Bhaswar Chatterjee)-কে দেখা যাচ্ছে, ইন্সটাগ্রাম রিল বানাতে। গত মাসে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)-এর অনুকরণ করে রিল বানিয়ে ট্রোল হয়েছিলেন তিনি। তবে তাতে তাঁর রিল বানানোয় ব্যাঘাত ঘটেনি। এবার তিনি তাঁর জীবন নিয়ে খেলা করতে বারণ করলেন।

Advertisement

সম্প্রতি ভাস্বর একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন যাতে তাঁর মাথা ধরে নাড়াচ্ছেন অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty)। ভাস্বর লিপ সিঙ্ক করে বলছেন, তাঁর জীবনের সাথে না খেলতে। তাঁর এইটুকু মন যদি ভেঙে যায়, তাহলে তার দায় কে নেবে! সায়কের বাবা! আবারও সায়ক ভাস্বরের মাথায় গাঁট্টা মারেন। ভাস্বরের পরনে রয়েছে সাদা রঙের পাঞ্জাবী ও সায়ক পরেছেন নীল রঙের টি-শার্ট। এখনও অবধি এই রিল ভিডিওয় সাড়ে তিন হাজার লাইক পড়েছে।

Advertisement

ভাস্বর এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-য় রাজগুরুর চরিত্রে অভিনয়ের পাশাপাশি আকাশ আট-এর নতুন সিরিয়াল ‘কাঞ্চী’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। সাদা পাঞ্জাবী পরা লুক সেই চরিত্রের অঙ্গ। এছাড়াও বেশ কিছু সমাজসেবামূলক কাজেও জড়িত রয়েছেন তিনি। অসহায় শিশুদের হাতে তুলে দিয়েছেন নতুন পুজোর জামা। তাঁর এই উদ্যোগ প্রশংসিত হয়েছে।

Advertisement

অগস্ট মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন ভাস্বর। 14 ই অগস্ট রাতের দিকে বুকে ব্যথা অনুভব করায় ভাস্বর ভেবেছিলেন, তাঁর হজমের সমস্যা হয়েছে। ফলে অনেকগুলি হজমের ওষুধ খেয়েছিলেন তিনি। কিন্তু রাত অবধি ব্যথা না কমায় নিকটবর্তী একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। 16 ই অগস্ট আল্ট্রাসোনোগ্রাফিতে দেখা যায় তাঁর পিত্তথলিতে একটি পাথর হয়েছে। তড়িঘড়ি তাঁর ল্যাপ্রোস্কোপিক অস্ত্রোপচার করা হয়। জানা যায়, তাঁর পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার করার ফলে যা রোধ করা গেছে। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও কাজে ফিরেছেন ভাস্বর।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button