মিঠাই এর জীবনে এলো নতুন সদস্য,আনন্দে আত্মহারা মিঠাই এর ভক্তরা

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো মিঠাই। টিআরপি তালিকাতেও বরাবর ফল ভালো থাকে মিঠাই এর। টানা ৪৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রেখেছিল সিরিয়ালটি। তবে বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে টিআরপি লিস্টে হেরে যেতে হয়েছে মিঠাই কে।

Advertisement

পুরনো ফর্ম ধরে রাখার জন্য মিঠাই তে অনেকদিন ধরেই নতুন নতুন চমক আনা হচ্ছে। পাহাড়ে ঘুরতে যাওয়া থেকে শুরু করে সিদ্ধার্থর মিঠাই কে ভালোবাসার কথা জানানো প্রতিটি ঘটনাই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। তবে বর্তমানে মিঠাই ও সিদ্ধার্থর মধ্যে নতুন করে শুরু হওয়া প্রেমে মজে আছেন দর্শকরা।

Advertisement

তবে সম্প্রতি ধারাবাহিকে পালিত হলো মিঠাই রানীর জন্মদিন। তার স্বামী সিদ্ধার্থ ভালোবাসা ভরা গান উপহার দিয়েছেন তাকে। নতুন করে দুজনের প্রেমে মেতে উঠেছেন দর্শকমহল। জন্মদিনে মিঠাই এর জন্য একটি সারপ্রাইজ গিফট ও ঠিক করে সিদ্ধার্থ। সারপ্রাইজ গিফট হিসেবে সে মিঠাই কে গিফট করে একটি নতুন স্কুটি।

Advertisement

Advertisement

মিঠাই নিজের গ্রামের বাড়িতে তার প্রিয় সাইকেল মুন্নি তে চড়েই মিষ্টি বিক্রি করতো। শহরে এসেও সেই মুন্নি তে চড়েই ব্যাবসার কাজে এদিক ওদিক যেতে হয়। এবার সেই জন্যই তার স্বামী তাকে একটি নতুন স্কুটি উপহার দেয়। নতুন সদস্য কে পেয়ে মিঠাই আনন্দিত হলেও তার পুরনো সাইকেল মুন্নির জন্য তার মন কেমন করে ওঠে।

Advertisement

Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button