আজকের রাশিফল শনিবার ১৯ শে মার্চ ২০২২

মেষ রাশি- দিনটিতে আজ আপনাকে বিনয়ী ও সংযমী মনোভাব নিয়ে কাজ করে যেতে হবে। যারা নতুন করে ব্যবসা শুরু করতে যাচ্ছেন,তারা ভেবে চিন্তে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নিন। বিশ্বস্ত না হলে অধীনস্ত কারো উপর দায়িত্ব দিয়ে দূরের কোনো যাত্রায় যাওয়া থেকে বিরত থাকুন।

Advertisement

বৃষ রাশি- কাজ করতে গিয়ে আজ জটিলতার মুখোমু্খি হলে ধৈর্যধারন করে সমাধানের চেষ্টা চালিয়ে যান। প্রিয়জনের কেউ আজ আপনার প্রতি অভিমান করতে পারে। সম্পত্তি বন্টন সংক্রান্ত আলোচনায় সমঝোতা করে চলার চেষ্টা করুন। পরিবারের কারো মানসিক অস্থিরতা নিরসনে অভিজ্ঞদের পরামর্শ নিন।

Advertisement

মিথুন রাশি- অলস না থেকে আজ কর্ম উদ্দীপনায় মনোযোগী হবার চেষ্টা করুন। কর্মস্থলে সহযোগিদের মধ্য কেউ আজ প্রতিহিংসা পরায়ন হয়ে উঠলে মাথা ঠান্ডা রাখুন। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত উন্নতির জন্য নতুন পরিকল্পনার উদ্যোগ শুরু করতে পারেন। হতাশ হওয়ার কিছু নেই। উত্তেজনা পরিহার করে সমস্যার সমাধানে ভেবে চিন্তে উদ্যোগ নিন। রোমান্স ও বিনোদন মূলক কাজে আজ আবেগ সংযত করুন।

Advertisement

কর্কট রাশি- দীর্ঘদিনের পুরোনো কোনো বন্ধুর সাথে যোগাযোগের চেষ্টা করতে পারেন। জটিলতা এড়াতে আজ আলাপ আলোচনায় কৌশলী হোন। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন। হঠাৎ কোনো ঝামেলা দেখা দিলে উত্তেজনাকে সংযত রাখার চেষ্টা করুন। প্রাপ্তি যোগের ব্যাপারে পরিকল্পনা করে এগিয়ে যান।

Advertisement

সিংহ রাশি- ব্যবসায়ীদের জন্য আজ নতুন কোনো কাজে হাত দেওয়ার আগে তা যাচাই করে নেওয়া উচিত। বন্ধুদের সাথে নিজের একান্ত কোনো বিষয় নিয়ে আলোচনা করার পূর্বে বিষয়য়টি নিয়ে আরো ভেবে দেখুন। আপনার নামে স্ক্যান্ডাল ছড়িয়ে পড়ার আগেই সাবধান হয়ে যান। ধর্মীয় কাজে মনোযোগী হলে মানসিক শান্তি পেতে পারেন।

Advertisement

কন্যা রাশি- দিনের শুরুতে আর্থিক মন্দভাব দেখা দিলেও তা কাটিয়ে উঠতে আপনি চেষ্টা করে যান। পাওনা আদায়ের ক্ষেত্রে উত্তেজনা পরিহার করে চলুন। নিজের কাজে অন্যকে নাক গলাতে দেবেন না। ব্যয় সংকোচন করে কেনা কাটায় প্রলোভন পরিহার করে চলুন। প্রিয়জনের সাথে আজ সময়টা কাটানোর উদ্যোগ নিতে পারেন।

Advertisement

তুলা রাশি- কর্মস্থলে প্রিয়জন কারো সহযোগিতা নিয়ে নতুন কোনো কাজে আজ মনোযোগী হতে পারেন। ব্যক্তিগত কাজগুলো আজ নিজ উদ্যোগেই সম্পাদনের চেষ্টা করুন। গোলমাল লেগে যেতে পারে এমন কাউকে দায়িত্ব দেবেন না। আজ আর্থিক যোগাযোগে পুরোনো কোনো পাওনা আদায়ে সচেষ্ট থাকুন।

Advertisement

বৃশ্চিক রাশি- কর্মজীবীদের আজ কাজে আরো বেশি মনোযোগী হতে হবে। কর্মস্থলে আর্থিক প্রাপ্তির সম্ভাবনা দেখলে চেষ্টা করে যান। প্রয়োজনে প্রশাসনিক কাজে দায়িত্ববানদের সাথে কথা বলে সিদ্ধান্ত নিন। যান বাহন ও জটিল যন্ত্রপাতি ব্যবহারে সাবধানতা অবলম্বন করতে হবে। দূরের ভ্রমনে কাউকে সঙ্গী করে নেওয়া উচিত। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

Advertisement

ধনু রাশি- দিনের শুরু থেকেই কর্ম ব্যস্ততা বাড়িয়ে দিন। প্রয়োজনে আজ আপনার নির্ধারিত পরিকল্পনা পরিবর্তন করার আগে পরীক্ষা করে নিতে ভুলবেন না। সন্ধ্যার পর ঝুঁকিপূর্ণ কাজ থেকে নিজেকে বিরত রাখতে সচেষ্ট থাকুন। প্রিয়জন সময় দিলে তাকে নিয়ে নিরিবিলি কোথাও বেড়িয়ে আসতে পারেন।

Advertisement

মকর রাশি- দিনের শুরুতেই ঘরের বাইরে যাবার আগে পারিবারিক সমস্যাগুলো জেনে যান। ব্যয় বৃদ্ধি পাবার ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনো সম্পত্তি লাভের ক্ষেত্রে জটিলতা দূর করার উদ্যোগ নিন। আজ অসতর্ক থাকলে ঝমেলা হতে পারে। আজ সকল প্রকার ঝুঁকি পূর্ণ কাজ এড়িয়ে চলুন। পাওনা টাকা আদায়ে কোনো বন্ধুর সহযোগিতা চাইতে পারেন।

Advertisement

কুম্ভ রাশি- এ কথা ভাববেন না যে আপনার জন্য রয়েছে না বড় ধরনের খারাপ কিছু বা না রয়েছে অনেক বেশি আনন্দের। আজ খেলাধূলা ও বিনোদন অনুষ্ঠানের মধ্য দিয়ে পার করে দিতে পারেন দিনটিকে। বিপরীত লিঙ্গের সাথে আজ কোনো প্রকার দাপ্তরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করার আগ কৌশলী পরিকল্পনা করে নিন।

Advertisement

মীন রাশি- অংশীদারী ব্যবসায় আজ অংশীদার সম্পর্কে সতর্ক থাকুন। জটিলতা কাটাতে অংশীদারদের সাথে আলোচনা করে পরবর্তি সিদ্ধান্ত নিলে কাজের ক্ষেত্রের স্থবিরতা কাটানো সম্ভব হতে পারে। পরিবারের খুব ঘনিষ্ঠ কারো হঠাৎ অসুস্থতা মানসিকভাবে অস্থির না হয়ে চিকিৎসকের পরামর্শ নিন।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published.

Back to top button