পুজোর আগে এই ৫ জিনিসের স্বপ্ন দেখলে বুঝবেন আপনার ভাগ্য খুলবে শীঘ্রই

 

Advertisement

কটা দিন বাদে মা আসছেন বাপের বাড়িতে। দুর্গাপূজা বাঙালির শ্রেষ্ঠ উৎসব তবে এখন আর শুধু বাঙ্গালীদের মধ্যেই সীমাবদ্ধ নেই। দুর্গাপুজো এখন দেশ-বিদেশের রীতিমতন পালিত হয় এবং সর্বধর্ম সমন্বয়ের মানুষেরা এই পুজোকে রীতিমত নিজের করে পুজো অর্চনা করে থাকেন। এই চারটে দিন এই বাঙালি সারা বছর অপেক্ষা করে থাকে, কবে মা আসবেন। তবে দুর্গাপুজো শুরু হওয়ার আগেই এই পাঁচটি জিনিসের যদি আপনি স্বপ্ন দেখেন তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর এবং মধুময় হয়ে উঠেছে।

Advertisement

১) দুর্গাপুজোর আগে আপনি যদি প্যাঁচার স্বপ্ন দেখেন তাহলে আপনার জীবনে আসতে চলেছে এক অসাধারণ সময়। প্যাঁচা আপনার জন্য ভীষণ ভালো একটি সংকেত সাদা প্যাঁচা অথবা এমনি সাধারণ প্যাঁচার স্বপ্ন দেখা আপনার জীবনে একটা শুভ বার্তা বয়ে নিয়ে আসবে। তবে শুধু স্বপ্নেই নয়, প্যাঁচাকে যদি আপনি সামনাসামনিও দেখতে পারেন তাহলেও একই ফল লাভ করবেন।

Advertisement

২) দুর্গা পুজোর আগে, আপনি যদি নারকেলের ছবি দেখেন। তাহলে আপনার জীবনে অসাধারণ শুভ ইঙ্গিত বয়ে নিয়ে আসতে পারে। নারকেল আপনার জন্য ভীষণ শুভ তাই নারকেলের স্বপ্ন দেখলে আপনার জীবন পাল্টে যাবে।

Advertisement

৩) পুজোর আগে আপনি যদি মা দুর্গার স্বপ্ন দেখেন তাহলে, এটি আপনার জন্য অত্যন্ত অসাধারণ। একটি বিষয় মা দুর্গা আপনার সারা জীবনের বিভিন্ন রকমের সমস্যার সমাধান করবে। আর তার জন্য আপনি মা দুর্গার স্বপ্ন দেখেন তাহলে আপনার জীবনের সমস্ত শারীরিক মানসিক সমস্যা একেবারে দূর হয়ে যাবে। অর্থনৈতিক অনটন দূর হয়ে যাবে। তবে শুধুমাত্র মা দুর্গার নয়, যদি অমনি কোন ষোড়শী মূর্তি বা অন্যকোন ঈশ্বরের মূর্তি আপনার স্বপ্নে আসে, তাহলে জানবেন আপনার ভাগ্য খুলে গেছে।

Advertisement

৪) পুজোর আগে যদি আপনি স্বপ্নের মধ্যে সাদা বা সোনালী বর্ণের কোন সাপের স্বপ্ন দেখেন, তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে। সোনালী বর্ণের সাপের স্বপ্ন দেখা ভীষণ ভালো পরিমাণে বিশেষ করে যারা অর্থনৈতিক সংকটের মধ্যে দিয়ে যাচ্ছেন, তারা এটি দেখতে পারেন।

Advertisement

৫) পুজোর আগে যদি স্বপ্নের মধ্যে আপনি নারকেলের স্বপ্ন দেখতে পারেন, তাহলে আপনার সারা জীবনটা অত্যন্ত সুন্দরভাবে কাটবে। যদি সুন্দর ভাবে কাটাতে নারকেলের স্বপ্ন দেখেন, তাহলে আপনার জীবনে আর কোন রকম কোন সমস্যা থাকবেনা। তাই পুজোর আগে আপনি যদি স্বপ্নে এই পাঁচ বস্তু দেখেন, তাহলে কখনোই এড়িয়ে যাবেননা। ভাববেন আপনার জীবনে অসাধারণ এক মুহুর্ত আসতে চলেছে।

Advertisement
Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button